রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

​রাজধানীতে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে যুবকের মৃত্যু

​রাজধানীতে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে যুবকের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীতে মৃধাবাড়ী এলাকায় নির্মাণাধীন ভবনের বাউন্ডারির দেয়াল ধসে চাপা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। যুবকের নাম ইয়ামীন (২৪)। শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে।

ইয়ামীনের চাচাতো ভাই কামাল হোসেন গণমাধ্যমকে জানান, তারা যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকায় থাকেন। ইয়ামীন মোটর মেকানিকের কাজ করতেন। শুক্রবার কাজ না থাকায় তিনি দুপুরের দিকে মৃধাবাড়ী এলাকায় চাচাতো বোনের বাসায় দাওয়াত খেতে আসেন। ইয়ামীনের বাবার নাম ওয়াজ উদ্দিন।

তিনি আরও জানান, বোনের বাসা থেকে বের হয়ে এলাকার একটি নির্মাণাধীন ভবনের পাশে বসে কয়েকজনের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ইয়ামীন। এ সময় হঠাৎ বাউন্ডারি দেয়ালের কিছু অংশ ভেঙে ইয়ামীনের ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে ইয়ামীনের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্ত্যবরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, ইয়ামীনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালটির মর্গে রাখা হয়েছে।

যাযাদি/এমডি/৯:০০পিএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে