দুদকের ২১ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

দুদকের ২১ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে রক্ষা পায়নি রাষ্ট্রীয় দুর্নীতি দমন ও প্রতিরোধের একমাত্র প্রতিষ্ঠান দুর্নীতি দমন কমিশন (দুদক)। দায়িত্ব পালন করতে গিয়ে এবার প্রতিষ্ঠানটির ২১ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে দুই পরিচালক, চার উপ-পরিচালক, ছয় সহকারী পরিচালক এবং অন্যান্য পদের ৯ জন কর্মকর্তা- কর্মচারী রয়েছেন। এ নিয়ে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে দুদকের মোট ১২৯ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে ১০৫ জন সুস্থ হলেও মারা গেছেন এক পরিচালকসহ তিনজন।

শনিবার (১০ এপ্রিল) দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দুর্নীতি দমন ও প্রতিরোধে কাজ করতে গিয়ে প্রতিনিয়ত কর্মকর্তা- কর্মচারীরা করোনায় আক্রান্ত হচ্ছেন। তবু দুদক থেমে নেই। গুরুত্বপূর্ণ কাজগুলো তাদের করতে হচ্ছে। সরকারি বিধিনিষেধের নির্দেশনা অনুসরণ করে কমিশনের যাবতীয় কর্মকাণ্ড চলমান আছে।’

তিনি আরও বলেন, ‘নতুন আক্রান্তদের মধ্যে একজন পরিচালক হাসপাতালে ভর্তি আছেন। তিনি আশংকামুক্ত নন। বাকিরা বাসায় চিকিৎসাধীন আছেন।’

মহামারির প্রথম ঢেউয়ে দুদকের তিন মহাপরিচালকসহ ১০৮ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তখন তিন কর্মকর্তা-কর্মচারী মৃত্যুবরণ করেন।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে