রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

বইমেলায় মোশতাক-তিশার স্টলে অভিনেত্রী ভাবনা

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০০

অমর একুশে গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যানের মিজান পাবলিশার্স থেকে 'বিতাড়িত' খন্দকার মোশতাক এবং তিশার বইয়ের স্টলে আজকে সন্ধ্যায় আলোচিত তারকা অভিনেত্রী আশনা হাবিব ভাবনা'র আগমন কে কেন্দ্র করে তরুণ দর্শকরা উন্মাদনায় মেতে ওঠে! পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়,মিজান পাবলিশার্স থেকে প্রকাশিত হয়েছে আলোচিত অসম প্রেমে বিবাহিত যুগল খন্দকার মোশতাক আহমদ এবং তিশার প্রেম এবং বিয়ে বিষয়ে দুইটা বই ।৭ ফেব্রুয়ারি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দর্শকদের হাতে লাঞ্ছিত হন মোশতাক এবং তিশা দম্পতি। কয়েক দিন পর তাদের কে বইমেলা থেকে বিতাড়িত করা হয় ‌‌।

২১ ফেব্রুয়ারি সেই মিজান পাবলিশার্স এর রাত আটটা বিশ মিনিটের দিকে খন্দকার মোশতাক আহমেদ এর বইয়ের স্টল মিজান পাবলিশার্সে অভিনেত্রী আশনা হাবিব ভাবনা আসার পর তরুণদের ভিড় লক্ষ্য করা যায়।এ সময় খন্দকার মোশতাক এবং তিশা বইমেলায় এসেছে বলে গুজব ছড়িয়ে পড়ে। মুহূর্তেই মিজান পাবলিশার্স এর সামনে দেখা যায় কয়েকশো তরুণদের ভিড় জমায়। এ সময় কিছুটা

উত্তেজনা সৃষ্টি হয়। ভাবনা কে ঘিরে ব‌‌ইমেলায় দর্শকরা উন্মাদনায় মেতে ওঠে।পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পুলিশ চলে যাওয়ার পর আবার তরুণদের ভিড় দেখা যায়।

ওই স্টলের বিক্রয়কর্মীরা জানান,"খন্দকার মোশতাক এবং তিশা নয়, অভিনেত্রী ভাবনা এসেছে আমাদের স্টলে । তাই কিছুটা উত্তেজনা বিরাজ করছে"।

রাত ৮ টা ৫৭ মিনিটে অভিনেত্রী ভাবনা তার সহযোগীদের হাত ধরে বেরিয়ে যায়। তিনি গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলেন নি। সময় কিছু তরুণ তার পিছু নেয়।

স্টল আউট মোশতাক এবং তিশার বই: এবারের বইমেলায় মিজান পাবলিশার্স থেকে প্রকাশিত খন্দকার মোশতাক আহমেদ এবং তার অসম বয়সী বিবাহিত স্ত্রী তিশা কে নিয়ে লেখা দুইটা বই স্টল আউট করা হয়েছে বলে জানান বিক্রয়কর্মীরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে