রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

চলন্ত ট্রেনে হার্ট অ্যাটাক, মেয়ের সামনে বাবার মৃত্যু

যাযাদি ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১১
ছবি: সংগৃহীত

একমাত্র মেয়েকে নিয়ে ঢাকায় আসছেন বাবা। মেয়ের স্বামী কিছুদিন আগে মারা যান। তাই মেয়ের সঙ্গে আসার মত আর কেউ ছিল না। কিন্ত প্রতিমধ্যে তিনি হার্ট অ্যাটাক করেন। এবং একমাত্র মেয়ের সামনেই ইন্তেকাল করেন।

দিনাজপুরের সেতাবগঞ্জ থেকে মেয়েকে নিয়ে ঢাকায় যাওয়ার পথে চলন্ত ট্রেনে হার্ট অ্যাটাকে আব্দুস সালাম (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) চাটমোহর স্টেশনের মাঝামাঝি স্থানে তার মৃত্যু হয়। আব্দুস সালাম বোচাগঞ্জ উপজেলার ৫ নম্বর ছাতইল ইউনিয়নের বাসিন্দা। পেশায় কৃষক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মৃত আব্দুস সালামের ভাতিজি জামাই বোচাগঞ্জ উপজেলার মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী।

তিনি জানান, তার একমাত্র মেয়ের জামাই সেনাবাহিনীতে কর্মরত অবস্থায় ৪-৫ মাস আগে মারা গেছেন। সেই মেয়েকে নিয়ে দাবিকৃত টাকা তোলার জন্য ট্রেনযোগে ঢাকা যাচ্ছিলেন। দুপুর আড়াইটার সময় চলন্ত ট্রেনে ঘুমের মধ্যে নাটোর স্টেশন থেকে চাটমোহর স্টেশনের মাঝখানে হৃদক্রিয়া বন্ধ (হার্ট অ্যাটাক) হয়ে তিনি মৃত্যুকরণ করেন।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে রাত সাড়ে ১০টায় তার মরদেহ বোচাগঞ্জে নেওয়া হয়। এ সময় গ্রামে শোকের ছায়া নেমে আসে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ২টার সময় তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে জানতে চাইলে দিনাজপুর স্টেশন সুপার এ কে এম জিয়াউর রহমান বলেন, ঘটনা শুনেছি। ছুটিতে থাকার কারণে বিস্তারিত জানাতে পারেনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে