বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে ঢুকে গেল বাস, প্রকৌশলী নিহত

যাযাদি ডেস্ক
  ১৯ এপ্রিল ২০২৪, ১৪:১৫
আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ১৪:১৯
ছবি-যায়যায়দিন

শুক্রবার ছুটির দিন। সড়কে যান চলাচল কম। অন্যদিকে যাত্রীও কম। তাই প্রায় বাসগুলো ফাঁকা। প্রচণ্ড গরমে মানুষ রাস্তায় বের হচ্ছে কম।

এদিকে যাত্রী নিয়ে টানা টানি ও অন্য বাসের সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে রাঈদা নামের একটি বাস রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের বাউন্ডারি দেয়ালে ধাক্কা মারে। দেয়াল ভেঙে বাসটি ভেতরে ঢুকে যায়। এ সময় বাসা ছাপায় সিভিল এভিয়েশনের সিনিয়র একজন ইঞ্জিনিয়ার নিহত হন। নিহতের নাম মাইদুল ইসলাম সিদ্দিকী। তিনি সিভিল এভিয়েশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার। তিনি ঘটনাস্থলেই মারা যান।

আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় রাজধানীর এয়ারপোর্ট রোডে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র দাস জানান, আজ সকাল ১০টার দিকে রাইদা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তৃতীয় টার্মিনালের নিরাপত্তা বাউন্ডারি ভেঙে ভেতরে ঢুকে যায়।

এ সময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল এভিশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম। তার মোটরসাইকেলটি রাইদা পরিবহনের বাসে নিচে চলে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, নিহতের লাশ সুরতহাল শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ রাখা আছে। ঘটনায় জড়িত বাসচালক, হেলপার পালিয়ে গেছে। তবে বাসটিকে জব্দ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে