বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

দানিউব হোম এর শো-রুম ঢাকায় উদ্বোধন

অর্থ-বাণিজ্য ডেস্ক
  ১৯ ডিসেম্বর ২০২২, ১৬:৪৮

মধ্য প্রাচ্যের নেতৃস্থানীয় হোম ফার্নিচার এবং ফার্নিশিংয়ের স্বনামধন্য প্রতিষ্ঠান “দানিউব হোম” এর ফ্রাাঞ্চাইজ  দানিউব হোম  (বিডি) এর শো-রুম আজ ১৭ ডিসেম্বর ড্যাফোডিল টাওয়ারে (৪/২ মিরপুর রোড) উদ্বোধন করা হয়েছে। এ উদ্বোধনের মধ্য দিয়ে দানিউব হোম  (বিডি) বাংলাদেশে এর কার্যক্রম শুরু করল। এ কার্যক্রমের উদ্বোধন করেন ড্যাফোডিল পরিবারের পরিচালক মিস ফারিহা সাফা খান। অনুষ্ঠানে ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান, দানিউব হোম  (বিডি) এর উপ মহাব্যবস্থাপক (ব্যবসা উন্নয়ন) মোহাম্মদ তৌফিকুল ইসলাম, রিটেইল হেড মোঃ মাহিন আরিফ মোজাম্মেল, সিনিয় ম্যানেজার (ফ্র্যাঞ্চাইজ) সামবিত সাহা,  ডিআইআইটির অধ্যক্ষ প্রফেসর ড. মো: শাখাওয়াত হোসেন, ড্যাফোডিল পলিটেকনিকের অধ্যক্ষ কে এম হাসান রিপন, ড্যাফোডিল কম্পিউটার্সের মহাব্যবস্থাপক (অপারেশন) জাফর আহমেদ পাটওয়ারীসহ ড্যাফোডিল পরিবারের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত শোরুম উদ্বোধনের ফলে বাংলাদেশের গ্রহকগণ সহজে আর্ন্তজাতিক মানের হোম ফার্নিচার এবং ফার্নিশিংয়ের পণ্য সংগ্রহ করতে সক্ষম হবেন।

উল্লেখ্য ড্যাফোডিল পরিবারের সাথে বাংলাদেশে দানিউব হোম ফ্র্যাঞ্চাইজ শোরুম চালুর বিষয়ে সম্প্রতি গারহাউদ দুবাইয়ের মুভেনপিক গ্র্যান্ড আল বুস্তানে ৩য় বাংলাদেশ ইকোনমিক ফোরাম অয়োজনে একটি অনুষ্ঠানে চুক্তি স্বাক্ষরিত হয়। দানিউব হোম- এর গ্রæপ ডিরেক্টর আদেল সেজান এবং ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ড. মো. সবুর খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর উপদেষ্টা (বেসরকারি শিল্প ও বিনিয়োগ) এইচ ই সালমান ফজলুর রহমান, এমপি এবং সংযুক্ত আরব আমিরাত ও বাংলাদেশের প্রতিনিধিত্বকারী বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংযুক্ত আরব আমিরাতসহ ৪৭ টি দেশে “ওয়ান স্টপ সল্যুশন”-এর মাধ্যমে আবাসিক চাহিদা ও সমস্যা সমাধানে সুপরিচিত প্রতিষ্ঠান দানিউব হোম, অপর দিকে ড্যাফোডিল পরিবার প্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ্য ও নানাবিধ সেবা বিস্তৃত করার উদ্যোগ গ্রহণ করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ড্যাফোডিল পরিবারের পরিচালক ফারিহা সাফা খান বলেন, “এটি দক্ষিণ এশিয়া জুড়ে আমাদের উপস্থিতি সম্প্রসারণের একটি সফল পদক্ষেপ। আমরা নিশ্চিত যে দানিউব গ্রæপের সাহচর্যে আমাদের প্রতিষ্ঠান ড্যাফোডিল পরিবারকে আন্তর্জাতিক অঙ্গনে উচ্চতায় নিয়ে যেতে পারবো”। তিনি আরো বলেন, আমাদের প্রযুক্তিগত উন্নয়ন, ব্যবসায়িক স্বক্ষমতা বৃদ্ধি পেলে আমাদের এগিয়ে যেতে সাহায্য করবে।


যাযাদি/সৌলভ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে