শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নাসিক নির্বাচনে ভোট দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২২, ১৬:২২
আপডেট  : ১৬ জানুয়ারি ২০২২, ১৬:৩৬

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি ইভিএমে প্রথম ভোট দিলেন এবং নৌকা প্রতীকে ভোট দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

রোববার (১৬ জানুয়ারি) বিকেলে সাড়ে তিনটার পর নারায়ণগঞ্জ আদর্শ স্কুল কেন্দ্রে ভোট প্রদান করেছেন শামীম ওসমান।

ভোট দিয়ে সাংবাদিকদের সাথে শামীম ওসমান বলেন, ‘সুষ্ঠু-সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। নারায়ণগঞ্জে একটা ধাক্কাধাক্কিও হয়নি। এটা শান্তির শহর। আমরা সবাই মিলে নারায়ণগঞ্জের ভালোর জন্য কাজ করবো।

তিনি আরো বলেন, ‘নির্বাচনে জয়-পরাজয় আছে। একজন জিতবেন, একজন হারবেন।

কিন্তু সবাই মিলে দেশটা গড়বো। দেশটা আমাদের। আমার সন্তানরা এখানে মানুষ হবে। এটা আমাদের শেষ নিঃশ্বাস নেওয়ার জায়গা। জয় নৌকার এটাই আমি প্রত্যাশা করছি।

এদিকে এর আগে শামীম ওসমান ফতুল্লা এনায়েতনগরে ভোটার ছিলেন। সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সেখানেই ভোট দেন। পরে তিনি তার ভোটার পরিবর্তন করেন। তাঁর বাসা জামতলার ঠিকানা অনুসারে ভোট কেন্দ্রটি পড়ে মাসদাইরে। এবার সিটি নির্বাচনে আদর্শ স্কুলের ভোট কেন্দ্রে ভোট দেন তিনি।

স্থানীয় সূত্রে বলছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এবারের কোনো রকম কার্যক্রমে অংশগ্রহণ না করেও শুরু থেকেই আলোচনা ছিলেন শামীম ওসমান। বারবারই তার নামটি আলোচনায় চলে আসে। প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে ঘিরে বারবার শামীম ওসমানের প্রসঙ্গ ওঠে।

সেইসঙ্গে শামীম ওসমান কাকে সমর্থন দিচ্ছেন তা নিয়ে সর্বমহলেই আলোচনা ছিল তুঙ্গে। সবশেষ গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে তার অবস্থান পরিষ্কার করেন। পাশাপাশি দলীয় নৌকা প্রতীকের পক্ষে মাঠে নামবেন বলে ঘোষণা দেন।

সেদিন সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেছিলেন, ‘নৌকার জন্য আমি এখনো নামি নাই। কাজ করেছি। নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই। তবে আজ থেকে আনুষ্ঠানিকভাবে নামলাম। আমি মনে করি জয় আমাদের হবে। এ জায়গাটা নৌকার। আমাদের জনগণের কাছে যেতে হবে। শেখ হাসিনার নৌকাকে পাস করাতে হবে। পাস করাবোই। মনে একটা কষ্ট ছিল। আজ থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে পুরোপুরি নামলাম। ১৬ তারিখ খেলা হবে। খেলা আমরাই জিতবো।’

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে