বাংলাদেশ রিপাবলিকান পার্টির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ রিপাবলিকান পার্টির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ রিপাবলিকান পার্টি (বিআরপি’র) কর্মী সমাবেশ শনিবার গাজীপুর মহানগরে কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্টির চেয়ারম্যান উপাধ্যক্ষ ডাঃ একেএম ফজলুল হক। সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান হিরা (এলএলবি)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্টির স্থায়ী কমিটির সদস্য প্রফেসর কাউছার আহমেদ ও মোঃ জয়নাল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, প্রভাষক ডাঃ মোস্তফা জামান, ডাঃ এনামুল করিম, তুষার কুমার মন্ডল (এলএলবি), সাদ্দাম হোসেন, মোঃ আল-আমিন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ উবায়দুল ইসলাম, মোঃ আতাউর রহমান, প্রিন্সিপাল শহীদ, ডাঃ আবুল বাশার প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধের চেতনা, গণতন্ত্র, ন্যায় নীতি ও সুশাসন এবং র্দুনীতি মুক্ত বাংলাদেশ গঠন করা আমাদের উদ্দেশ্য। নিত্য প্রয়োজনী দ্রব্যের উর্ধŸগতি এবং জালানি তেলের মূল্য কমানোর জন্য সরকারের কাছে আহবান জানান।

অনুষ্ঠান পরিচালনা করেন পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. আল-জাকির (সুমন), অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন পার্টির চেয়ারম্যান উপাধ্যক্ষ ডাঃ একেএম ফজলুল হক।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে