রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বিএনপি’র রাজনীতিই হচ্ছে বাংলাদেশকে বিরান করে দেয়া : আইনমন্ত্রী

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ২১ ডিসেম্বর ২০২৩, ১৩:০৪

আইনমন্ত্রী আনিসুল হক বলেন,এই বিএনপি’র রাজনীতিই হচ্ছে অত্যাচার করে বাংলাদেশের মানুষকে বিরান করে দেয়া। বাংলাদেশে যেন গনতন্ত্র না হয়, গনতন্ত্রের যে সুবিধা এটা যেন মানুষ ভোগ করতে না পারে। বাংলাদেশ যেন একটা ব্যর্থ রাষ্ট্র হয়ে যেতে পারে সে চেষ্টা করা। বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদৈর ঈদগাহ মাঠে বাদৈর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে (ব্রাহ্মণবাড়িয়া -৪) নির্বাচনী প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় মন্ত্রী আরও বলেন, একজন ওনাদের সাহেব আছে লন্ডনে বসে ইংলিশ স্যুপ খায় আর ইংলিশ বিফ খায় । এসব খেয়ে বাংলাদেশের মানুষ কেমনে মারতে হয় এটা শিখায়।

সভা শেষে সাংবাদিকদের প্রশ্নে আইনমন্ত্রী বলেন, ২০১৪ সাল থেকে আপনারা তাদের নির্বাচন বানচাল করার চেষ্টা করা দেখেছেন। অগ্নিসন্ত্রাস দেখেছেন। আগুন দিয়ে সাধারন মানুষকে মেরে ফেলতে দেখেছেন। সেটার বিচার যখন এখন হচ্ছে তারা বলেন ১লাখ ২৯ হাজার মামলা তাদের বিরুদ্ধে দেয়া হয়েছে, যেটা মিথ্যা কথা। বাংলাদেশে গনতন্ত্র প্রতিষ্ঠা হোক, গনতন্ত্রের ধারা অব্যাহত থাকুক এটা বিএনপি এবং জামায়াতে ইসলাম চায়না। এ ধারা বাংলাদেশের জনগনের ইচ্ছায় জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটা পরিবর্তন করেছেন। এখন গনতন্ত্রে একটা রুপ নিয়েছে। এই যে নির্বাচনের ব্যাপারে গ্রামে গঞ্জে যে আগ্রহ সেই আগ্রহটা দেখে তারা ভীত হয়ে গেছে এবং তারা সন্ত্রাস করছে। তিনি বলেন, সন্ত্রাস করলে কাউকে ছাড় দেয়া হবেনা কারন কেউ আইনের উর্ধ্বে নয়।

বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে আইনমন্ত্রী বলেন, অবশ্যই ভ’ল করেছে। কোন রাজনৈতিক দল যদি জনগনের সাথে সম্পৃক্ততা হারায় সে রাজনৈতিক দল টিকে থাকতে পারেনা। কিছুদিন পর দেখা যাবে বিএনপির সে অবস্থা।

এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি ও পৌরমেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি কাজী আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল আজিজ, সাবেক পৌরমেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, পৌর আওয়াম লীগ সভাপতি শফিকুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমনসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল অঙ্গসংগঠনের দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে