বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনী মিছিল থেকে বের হয়ে নারীর গলার চেইন ছিনতাই

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ১৪:১০
নির্বাচনী মিছিল থেকে বের হয়ে নারীর গলার চেইন ছিনতাই

আজমিরীগঞ্জ উপজেলায় নির্বাচনী মিছিল থেকে গিয়ে এক নারীর শ্রীলতাহানী ও তাঁর গলা থেকে চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার উপজেলার বদলপুর ইউনিয়নের কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার নারী জানান, গতকাল দুপুরে তিনি ঘরেরসামনের দরজা বন্ধ রেখে কাজ করছিলেন। এ সময় ঈগল প্রতীকের সমর্থনে বের হওয়া একটি মিছিল থেকে এক যুবক ওই নারীর ঘরের পেছনের দরজা দিয়ে ভেতরে ঢুকে তাঁকে জাপটে ধরে। এ সময় তিনি চিৎকার করলে যুবক তার গলা থেকে চেইন ছিড়ে নিয়ে পালাতে চায়।

এ সময় এলাকার কয়েকজন ওই যুবককে আটক করে। পরে আটক যুবকের অনুসারীরা এসে জোরপূর্বক তাঁকে ছাড়িয়ে নিয়েছেন।

এদিকে কাঠাখালী কয়েকজন স্থানীয় গ্রামের বাজারে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ করে জানান, এক জনপ্রতিনধির নেতৃত্বে যুবকরা উশৃঙ্খলভাবে নির্বাচনী মিছিল করছিল। সেখান থেকে গিয়ে এ ঘটনা ঘটানো হয়েছে। ঘটনার পর ওই জনপ্রতিনিধি খবরনা নেওয়ায় তারা ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে খবর পেয়ে আজমিরীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ শফিকুল ইসলামসহ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। এ বিষয়ে শফিকুল ইসলাম খোয়াইকে বলেন, "আমরা আপতত নির্বাচনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি। অভিযোগকারী নারী লিখিতভাবে প্রশাসনকে জানালে এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে