বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের নির্বাচন বর্জনের ঘোষণা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:২৮
চৌদ্দগ্রামে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের নির্বাচন বর্জনের ঘোষণা

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে কেন্দ্র থেকে জোরপূর্বক এজেন্টদের বের করে দেয়া ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও আ’লীগ নেতা মোঃ মিজানুর রহমান। রোববার দুপুর ১২টায় নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে দাঁড়িয়ে তিনি এ ভোট বর্জনের ঘোষণা দেন।

এ সময় মিজানুর রহমান অভিযোগ করেন, সকাল থেকে উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র থেকে নৌকার প্রার্থীর লোকজন প্রকাশ্যে অস্ত্র নিয়ে আমার ফুলকপি প্রতীকের এজেন্টদেরকে কেন্দ্র থেকে বের করে দিয়ে প্রকাশ্যে নৌকাতে সিল মারে। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে একাধিকবার অভিযোগ করেও তার কোন প্রতিকার পাওয়া যায়নি। প্রশাসন নৌকার পক্ষপাতিত্ব আচরণ করছে। আমি এ নির্বাচন বর্জন ঘোষণা করলাম। পাশাপাশি এ আসনের নির্বাচন বাতিল করে পুনঃতফসিলের মাধ্যমে নির্বাচনের দাবি জানাচ্ছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুলকপি প্রতীকের প্রধান সমন্বয়কারী ও উপজেলা আ’লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, আলকরা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, আলকরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিয়াদ হোসেন জাবেদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার ও চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ানের বক্তব্য জানতে তার সরকারি মুঠোফোনে একাধিক ফোন করলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

উল্লেখ্য, সুষ্ঠু ভোট হলে আ’লীগ মনোনীত, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপির নৌকা প্রতীকের সাথে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের ফুলকপি প্রতীকের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা ছিল।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে