বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মানিকগঞ্জে মমতাজ হেরেছে, স্বাস্থ্যমন্ত্রীর সাথে দুই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

মানিকগঞ্জ প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ১০:৪৫
আপডেট  : ০৮ জানুয়ারি ২০২৪, ১০:৫৯
মানিকগঞ্জে মমতাজ হেরেছে, স্বাস্থ্যমন্ত্রীর সাথে দুই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর ও শিবালয়)আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাতীয় পার্টির (জহিরুল আলম রুবেল,লাঙ্গল)কে হারিয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ স্বতন্ত্র (সালাউদ্দিন মাহমুদ জাহিদ,ঈগল)। এই আসনে ৪ লাখ ৩৬ হাজার ৯৯৭ ভোটের মধ্যে এস এম জাহিদ পেয়েছেন ৮৪ হাজার ৮শত ৯৫ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির জহিরুল আলম রুবেল পেয়েছেন ৩৯ হাজার ১০৯ ভোট। এই আসনে ৪৫ হাজার ৭৮৬ ভোট বেশি পেয়ে এস এম জাহিদ বিজয়ী হয়েছেন। এখানে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৮০ টি।

অপরদিকে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর এবং সদরের তিনটি ইউনিয়ন নিয়ে গঠিত) আসনে আওয়ামীলীগ প্রার্থী কন্ঠশিল্পী (মমতাজ বেগম,নৌকা)কে হারিয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী স্বতন্ত্র দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এই আসনে ৪ লাখ ৬৬ হাজার ৯৮৯ ভোটের মধ্যে দেওয়ান জাহিদ আহমেদ টুলু পেয়েছেন ৮৮ হাজার ৩০৯ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামীলীগের মমতাজ বেগম পেয়েছেন ৮২ হাজার ১৩৮ ভোট। এই আসনে দেওয়ান জাহিদ টুলু ৬ হাজার ৮৯৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। এই আসনে মোট ভোট কেন্দ্র ১৯৩টি।

এছারা মানিকগঞ্জ-৩ (মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া) আসনে আওয়ামীলীগের প্রার্থী স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন গণফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান কামালকে হারিয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। এই আসনে ৩ লাখ ৫৮ হাজার ৪৫৯ ভোটের মধ্যে জাহিদ মালেক স্বপন পেয়েছেন ১ লাখ ২৬ হাজার ৭২০ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী গণফোরামের সভাপতি মফিজুল ইসলাম খান কামাল পেয়েছেন ৫ হাজার ৩৯১ ভোট। এই আসনে ১ লাখ ২১ হাজার ৩২৯ ভোট পেয়ে জাহিদ মালেক বিজয়ী হয়েছেন। এখানে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৪৩ টি।

মানিকগঞ্জ জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা রেহেনা আকতার তার কার্যালয় রাত ১১ টার পরে নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থী এবং তাদের প্রতিনিধিদের উপস্থিতিতে বিজয়ী সহ সকল প্রার্থীদের ফলাফল ঘোষনা করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে