বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে: ওবায়দুল কাদের

ফেনী প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩৩
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ব্যর্থ হয়ে নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি যে ভুল করেছে তার খেসারত দিতে হবে। অচিরেই টের পাবে বিএনপি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সড়ক পথে নোয়াখালীর নিজ বাড়িতে যাওয়ার পথে ফেনীর দাগনভূঞায় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে কোনো মার্কা নেই। আমরা কাউকে দল থেকে মনোনয়ন দিচ্ছি না। সব কিছু ওপেন। ওপেন হলে নির্বাচন কেমন হবে। স্বতন্ত্র দিয়েই জাতীয় নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে নির্বাচনে সংকট হয়নি। সমালোচনা যারা করবে, তারা করবেই। দেশেও করবে, বিদেশে ও করবে। ক্ষমতা যারা পায়নি, যারা আন্দোলনে সফল হতে পারেনি, নির্বাচনে আসতে ব্যর্থ হয়েছে, তারা এখন অচিরেই টের পাবে, তারা রাজনীতিতে নিজেদের কতটা সংকুচিত করে ফেলেছে। আন্দোলনে ব্যর্থতা নির্বাচনে না আসা- এ জন্য বিএনপিকে অনেক দিন খেসারত দিতে হবে।

মন্ত্রী বলেন, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ছয় লেনের হবে আপাতত। ভবিষ্যৎ আরো বর্ধিত করার বিষয়ে ভাবতে হতে পারে।

এসময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ, শাহিনা আক্তার, পুলিশ সুপার, ফেনী পৌরসভা মেয়ের নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভুইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময়ে হাজারো নেতা-কর্মী সমর্থক সহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে