সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বাঁশখালীতে যুবলীগ নেতা সেলিমের মুক্তির দাবিতে সড়ক অবরোধ

নতুনধারা
  ১৯ মার্চ ২০২৪, ১০:১১
আপডেট  : ১৯ মার্চ ২০২৪, ১০:১৯
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম উদ্দিন চৌধুরীর মুক্তির দাবিতে বাঁশখালীর প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে বাঁশখালী উপজেলা যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (১৮ মার্চ) বিকেলে বাঁশখালী উপজেলা সদরে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় নেতাকর্মীরা ঘন্টা ব্যাপী প্রধান সড়ক অবরোধ করে উপজেলা যুবলীগ নেতা সেলিম উদ্দিন চৌধুরী'র বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং দ্রুত তার মুক্তির দাবীতে স্লোগান দিতে থাকেন। তার মুক্তি না দিলে শিগগিরই কঠোর আন্দোলনের হুশিয়ারিও দেন যুবলীগের নেতাকর্মীরা।

এ সময় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে নেতৃত্বদেন বাঁশখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম।

এতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ'লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদুল আলম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আরিফ মঈন উদ্দিন, গন্ডামারা ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক শিহাবুল হক সিকদার, উপজেলা যুবলীগের সদস্য মো. আবদুল জাব্বার, মো. জামাল উদ্দিন, মাহমুদুল ইসলাম বদি, জাহেদুল আলম মিজান, ওসমান গণি, সাদ্দাম হোসাইন, আজমীরুল ইসলাম, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. হানিফ, পৌরসভা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এইচ এম মিজানুর রহমানসহ উপজেলা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা যুবলীগের আহ্বায়ক অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম বলেন, 'দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে যুবলীগের শক্তিকে রুখে দিতে ষড়যন্ত্রে লিপ্ত আছে বিএনপি, জামায়াত। বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে যে সেলিম উদ্দিন সারা জীবন কাটিয়ে দিয়েছেন আজ তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। তার মতো একজন শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী বিনা অপরাধে জেল কাটছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলছি এই মিথ্যা মামলা প্রত্যাহার করে দ্রুতই যুবলীগ নেতা সেলিম উদ্দিন চৌধুরীর মুক্তি দিন। না হয় উপজেলা যুবলীগ ঘরে বসে থাকবে না। দ্রুত তার মুক্তি না দিলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।'

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে