মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় পার্টির চেয়ারম্যানের বাণী

যাযাদি ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২৪, ১৯:৩৮
ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় পার্টির চেয়ারম্যানের বাণী

বিশ্ব মুসলিম উম্মাহর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

তিনি বলেন, দীর্ঘ একমাসের সিয়াম সাধনার পর মহান আল্লাহর পক্ষ থেকে বান্দাদের জন্য ঈদ উল ফিতর হলো পুরস্কার স্বরূপ। তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।

ঈদের শুভেচ্ছা বার্তায় রওশন এরশাদ বলেন,পবিত্র ঈদ উল ফিতর ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সবাইকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।

আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেনী ঈদের আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন।

মুসলিম উম্মহার শান্তি ও সম্প্রীতি কামনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ঈদ উল ফিতর আমাদের সকলের জন্য শান্তি ও সৌহার্দের বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সকল ভেদাভেদ ভ‚লে ঐক্যবদ্ধ হবার। এই পবিত্র দিনটিতে আমি বিশ্বের মুসলিম উম্মাহর অব্যাহত সুখ-শান্তি, ঐক্য ও সমৃদ্ধি কামণা করছি।

ঈদ উল ফিতরের প্রাক্কালে জাতির কল্যানে দলীয় নেতাকর্মীদের স্ব স্ব অবস্থান থেকে আত্মনিয়োগ করার আহবানও জানান জাতীয় পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে