বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

হরিরামপুর উপজেলা নির্বাচন: চমক দেখাতে পারেন তরুণ প্রার্থী সাদ্দাম হোসেন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১২:১২
হরিরামপুর উপজেলা নির্বাচন: চমক দেখাতে পারেন তরুণ প্রার্থী সাদ্দাম হোসেন

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের হরিরামপুরে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন। তরুণ প্রার্থী হিসেবে ভোটের মাঠে তিনি চমক দেখাতে পারেন বলে জানিয়েছেন ভোটাররা। দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাদ্দাম।

হরিরামপুরে চেয়ারম্যান পদে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে সবচেয়ে তরুণ প্রার্থী মো. সাদ্দাম হোসেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি চালিয়ে যাচ্ছেন তার নির্বাচনী প্রচারণা। প্রথমবারের মতো নির্বাচনে এসে উপজেলা জুড়ে সাড়া ফেলে দিয়েছেন তিনি। নির্বাচনে অংশ নিয়েই ভোটারদের নজর কেড়েছেন।

সাধারণ ভোটাররা জানিয়েছেন, সাদ্দাম হোসেনের পক্ষে গণজোয়ার দেখা যাচ্ছে। হরিরামপুরের বেশিরভাগ সাধারণ ভোটাররা এবার চেয়ারম্যান পদে পরিবর্তন চান। সেই পরিবর্তন নিয়ে আসতে চলেছেন সাদ্দাম হোসেন। সাধারণ ভোটারের পাশাপাশি উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও তার সঙ্গে আছেন।

মো. সাদ্দাম হোসেন বলেন, আমি সাধারণ ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি, সবাই আমার সাথে আছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, আগামীর বাংলাদেশ হবে তারুণ্য নির্ভর। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সমাজসেবামূলক কর্মকাণ্ডের সাথেও জড়িত সাদ্দাম হোসেন। তিনি হরিরামপুর বন্ধু একাদশ ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনাকালে খাদ্যসামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে