বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিল ২ বন্ধুর প্রাণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৩, ১৫:০৪
আপডেট  : ২৪ মার্চ ২০২৩, ১৫:০৬
ফাইল ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে মো. সজিব মৃধা (১৮) ও আশিক মৃধা (১৭) নামে দুই কিশোর নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা সড়কে এই দুর্ঘটনা ঘটে। ঘটনারস্থল পরিদর্শন করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

নিহতরা হলেন উপজেলার চরমথুরা গ্রামের মৃধা বাড়ির নান্নু মৃধার ছেলে মো. সজিব মৃধা ও একই বাড়ীর জসিম মৃধার ছেলে আশিক মৃধা।

পুলিশ জানিয়েছেন, ঘটনার পূর্বে মোটরসাইকেলে দুই বন্ধু একই সাথে ফরিদগঞ্জ উপজেলা সদরে মডেল মসজিদে তারাবির নামাজ পড়তে যায়।

নামাজ শেষে বাড়ী ফেরার পথে চরকুমিরা পাটওয়ারী বাড়ীর সামনে আসলে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে তারা ছিটকে রাস্তায় পড়ে যায় এবং ঘটনাস্থলেই মো. সজিব মৃধার মৃত্যু হয়। আর আশিক মৃধাকে গুরুতর আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে সড়ক দূর্ঘটনায় মৃতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মিজানুর রহমান বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে। পরে আইনী প্রক্রিয়া শেষে উভয়ের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে