বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২ 

পাবনা/ ঈশ্বরদী প্রতিনিধি
  ০৬ নভেম্বর ২০২৩, ১১:৫১
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২ 

পাবনার ঈশ্বরদীতে মোটর সাইকেলের সঙ্গে ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষে টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিউটিটের এক স্কুলছাত্র নিহত ও দুইজন আহত হয়েছেন।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বহরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র মিতুল হোসেন (১৫) ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেনীর ড্রেস মেকিং বিভাগের ছাত্র ও উপজেলার আথাইল শিমুল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আহতরা হলেন একই শ্রেণীর বিশাল হোসেন (১৫) ও সিয়াম হোসেন (১৫)। আহতদের দু’জনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু কুমার মন্ডল জানান, সকাল ৯টা ৩৩ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুইজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহীতে মেডিকেলে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক উম্মে হাবিবা জানান, দুর্ঘটনাস্থলেই মিতুল মারা যায়। আহত বিশাল ও সিয়ামের অবস্থা সংকটাপন্ন। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী সরকারি ভোকেশাল টেক্সটাইল ইনস্টিটিউটের সুপারেনট্যান্ট রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় আহত ও নিহতরা তিনজনই আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণীর ছাত্র। ইনস্টিটিউটে নির্বাচনী পরীক্ষা চলছে। এরা পরীক্ষা দিতে আসছিল। পথিমধ্যে দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে