রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

ভালুকায় মাইক্রোবাস খাদে প্রান গেলো পুলিশ কর্মকর্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৯
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার নামক স্থানে। মাক্রোবাস খাদে পড়ে মনিরুজ্জামান (৪৮) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত ও চালক তুষার (২৫) গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, (১২ ফেব্রুয়ারী) সোমবার সন্ধ্যায় শেরপুর সদর থানার মজিবর রহমানের ছেলে ময়মনসিংহ কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান একটি মামলার স্বাক্ষী দেয়ার জন্য নোয়া মাইক্রোবাসে সোমবার সকালে নারায়নগঞ্জ যান। সন্ধ্যায় ময়মনসিংহ ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার নামক স্থানে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে কাঁদা পানিতে সামনের অংশ ডুবে যায়। এতে এসআই মনিরুজ্জামান ও চালক তুষার গুরুতর আহত হন। খোঁজ পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার এসআই মনিরকে মৃত ঘোষণা করেন। চালক তুষারকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি খাদে পড়ে আংশিক কাঁদাপানিতে ডুবে গেলে এসআই মনিরুজ্জামান ও চালক আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার এসআই মনিরকে মৃত ঘোষণা করেন। নিহত মনিরুজ্জামান শেরপুর সদর উপজেলার রাজবল্লবপুর গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে। সে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় কর্মরত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে