সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চলতি সপ্তাহে তিন ফান্ড ও পাঁচ কোম্পানির পর্ষদ সভা

যাযাদি ডেস্ক
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩১
চলতি সপ্তাহে তিন ফান্ড ও পাঁচ কোম্পানির পর্ষদ সভা

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি ফান্ড ও পাঁচটি কোম্পানির পর্ষদ সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। ফান্ড তিনটি হলো এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-ওয়ান, আইসিবি এমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ড ও ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড এবং কোম্পানি পাঁচটি হলো সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সি অ্যান্ড আ টেক্সটাইলস লিমিটেড, রিল্যায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড, কে অ্যান্ড কিউ (বাংলাদেশ) লিমিটেড ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড। স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যানুসারে, এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-ওয়ানের পর্ষদ সভা বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় অনুষ্ঠিত হবে। গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডের সভাও একই দিন বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ডের পর্ষদ সভা আগামীকাল বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামীকাল সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ, সি অ্যান্ড আ টেক্সটাইলস, রিলায়েন্স ইন্স্যুরেন্স, কে অ্যান্ড কিউ ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে রিল্যায়েন্স ইন্স্যুরেন্স ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের পর্ষদ সভা যথাক্রমে বেলা আড়াইটায় ও বেলা পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। অন্যদিকে আগামীকাল বিকাল সাড়ে ৪টায় সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ, সন্ধ্যা ৬টায় সি অ্যান্ড আ টেক্সটাইলস ও বেলা আড়াইটায় কে অ্যান্ড কিউর পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে