রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা 

ফেনী প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ২০:৫৩
ছবি-যায়যায়দিন

ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মে) শহরের পুলিশ লাইন্স ড্রিল শেডে এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

জেলার পুলিশ সুপার মো.জাকির হাসান,পিপিএম এর সভাপতিত্বে উক্ত সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় আলোচনা ও বাস্তবায়নে নানা সিদ্ধান্ত গৃহিত হয়।

এই সময় পারফরমেন্স মূল্যায়নে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

এছাড়া একজন পুলিশ সদস্যকে অবসর জনিত বিদায় সম্মাননা স্মারক, উপহার সামগ্রী ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দীন মোহাম্মদ(পুলিশ সুপার পদে পদন্নতী প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ আফতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) থোয়াই আংপ্রু মারমা,সহকারী পুলিশ সুপার সোনাগাজী সার্কেল তাসলিম হুসাইন,সহকারী পুলিশ সুপার ছাগলনাইয়া সার্কেল মোঃ ওয়ালী উল্লাহ।

এতে আরও উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স হাসপাতালের মেডিকেল অফিসার ও সদর, ফুলগাজী, পরশুরাম, দাগনভূঞা, সোনাগাজী, ছাগলনাইয়া থানার ওসি, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই ফেনীসহ জেলার পুলিশ লাইন্স, সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে