টি-টেন খেলার ছাড়পত্র পেলেন না তাসকিন

টি-টেন খেলার ছাড়পত্র পেলেন না তাসকিন

বরাবরের মতো টি-টেন লিগে এবার খেলতে যাচ্ছেন বাংলাদেশের বেশ কয়েকজন ক্রিকেটার। ৮ দলের টুর্নামেন্টে দল পেয়েছেন ৬ জন-তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন, মুক্তার আলি, মেহেদি হাসান, আফিফ হোসেন আর নাসির হোসেন। তবে দল পেলেও টুর্নামেন্টে খেলা হচ্ছে না তাসকিনের। জাতীয় দলের এই গতিতারকাকে কিনেছিল মারাঠা অ্যারাবিয়ান্স। তাকে টি-টেন লিগে খেলতে যাওয়ার ছাড়পত্র দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কি কারণে? বাকি ৫ ক্রিকেটার ছাড়পত্র পেলেন, তাসকিন কেন নয়? আসলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলে আছেন এই পেসার। টেস্টের প্রাথমিক দলে নাম থাকাতেই তাকে ছাড়েনি বিসিবি।

টি-টেন লিগ খেলতে মোসাদ্দেক, নাসির আর মুক্তার আরব আমিরাত পৌঁছে গেছেন আগেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে থাকায় আফিফ হোসেন ধ্রুব আর শেখ মেহেদি হাসান অপেক্ষায় ছিলেন। গতকাল (সোমবার) চট্টগ্রামে সিরিজের শেষ ম্যাচের পর পরই দুবাইয়ের বিমান ধরেছেন তারা। রয়ে গেছেন কেবল তাসকিন।

টি-টেন লিগে বাংলা টাইগার্স দলের হয়ে খেলবেন আফিফ-মেহেদি। এ দলটির আবার আইকন ক্রিকেটারও আফিফ। মারাঠা অ্যারাবিয়ান্সে আছেন দুই ক্রিকেটার মোসাদ্দেক আর মুক্তার। নাসির খেলবেন পুনে ডেভিলসের হয়ে।

এই টুর্নামেন্টে দেখা যাবে ক্রিস গেইল, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, শহীদ আফ্রিদি, সুনিল নারিন, কাইরন পোলার্ড, ইমরান তাহির, মোহাম্মদ নবি, আন্দ্রে রাসেল, নিকোলাস পুরান, ওয়াহাব রিয়াজের মতো টি-টোয়েন্টির সুপারস্টারদের। টুর্নামেন্ট শুরু ২৮ জানুয়ারি থেকে, চলবে ৬ ফেব্রয়ারি পর্যন্ত। সবগুলো ম্যাচ হবে দুবাইয়ের শেখ আবু জায়েদ স্টেডিয়ামে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে