শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুস্তাফিজকে নিয়েই রাজস্থানের মিশন শুরু

যাযাদি ডেস্ক
  ১২ এপ্রিল ২০২১, ১৯:৪৯

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের মতোই অভিষেক হয়েছিল মুস্তাফিজুর রহমানের। ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নিজের প্রথম আসরেই জিতেছিলেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার। এরপর অবশ্য এই টুর্নামেন্টে নিজেকে মেলে ধরতে পারেননি কাটার মাস্টার খ্যাত এই পেসার।

আগের মৌসুমে নিলাম থেকে তাকে দলে নেয়নি কোনো দল। এক মৌসুম পর আবারও আইপিএলে ফিরেছেন তিনি। এবার রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলবেন মুস্তাফিজ।

নিলাম থেকে এক কোটি রুপিতে তাকে দলে টানে রাজস্থান রয়্যালস। এবারের আইপিএলের প্রথম ম্যাচে দলটির প্রথম ম্যাচে একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশি তারকা। বাংলাদেশ সময় রাত আটটায় পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে মুস্তাফিজের রাজস্থান। টস জিতে আগে বোলিং করবে তার দল।

২০১৭ সালে চোট প্রবণতার জন্য আইপিএলে খেলেননি মুস্তাফিজ। ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে আইপিএলে ফিরেছিলেন তিনি, তবে সে মৌসুমের পর চোটপ্রবণ মোস্তাফিজের বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার ব্যাপারে নিষেধাজ্ঞা দিয়েছিল বিসিবি। ওই নিষেধাজ্ঞা শেষে গত মৌসুমে নিলাম থেকে তাকে দলে নেয়নি কেউ। এবার তিনি সুযোগ পেয়েছেন রাজস্থান রয়্যালসে।

রাজস্থান একাদশ

জস বাটলার, মানান ভোরা, বেন স্টোকস, সাঞ্জু স্যামসান, রায়ান পরাগ, শিভাম দুবে, রাহুল ত্রিপাটি, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতেন সাকারিয়া, ‍মুস্তাফিজুর রহমান।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে