​সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশে চমক

​সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশে চমক

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার ও বাংলাদেশের তারকা সাকিব আল হাসান আইপিএল খেলতে এখন সংযুক্ত আরব আমিরাতে। ভারতের এক ক্রীড়া সংবাদমাধ্যম স্পোর্টসকিডাকে দেওয়া সাক্ষাৎকারে আইপিএলের সর্বকালের সেরা একাদশ বাছাই করলেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার। একাদশে চার বিদেশি রাখা গেলেও দুইবারের আইপিএল জয়ী সাকিব রেখেছেন তিন জনকে, মানে ৮ জনই ভারতীয়। নেতৃত্বে রেখেছেন চেন্নাই সুপার কিংসের তিনবারের চ্যাম্পিয়ন মহেন্দ্র সিং ধোনিকে।

সাকিবের এই দলে বড় চমক, তিনি রাখেননি টি-টোয়েন্টির সুপারস্টার এবি ডি ভিলিয়ার্স ও ক্রিস গেইলকে। তার দলে ওপেনার মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা ও সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তিন নম্বর ব্যাটসম্যান রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরাট কোহলি। চার নম্বরে সুরেশ রায়না। এরপর পাঁচ ও ছয়ে যথাক্রমে ধোনি ও লোকেশ রাহুল।

সাকিবের একাদশে দুজন অলরাউন্ডার রাজস্থান রয়্যালসের বেন স্টোকস ও চেন্নাইয়ের রবীন্দ্র জাদেজা। কোনো স্পেশালিস্ট স্পিনার নেই তার দলে। তিন পেসার লাসিথ মালিঙ্গা, যশপ্রীত বুমরা ও ভুবনেশ্বর কুমার।

সাকিবের সর্বকালের সেরা একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার) লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, যশপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে