রোনালদোর গোলে জয় পেলো ইউনাইটেড

রোনালদোর গোলে জয় পেলো ইউনাইটেড

ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার (২০ অক্টোবর) রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আতালান্তাকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা দ্বিতীয় জয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে উঠল স্বাগতিকরা। বিরতিতে যাওয়ার আগে মারিও পাসালিচ ও দেমিরালের গোলে পিছিয়ে পড়েছিল তারা। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে মার্কাস র‌্যাশফোর্ড ব্যবধান কমানোর পর সমতা টানেন হ্যারি ম্যাগুইয়ার। সব সবশেষে রোনালদোর গোলে জয় পায় উলে গুনার সুলশারের দল।

সব প্রতিযোগিতা মিলিয়ে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল ইউনাইটেড। প্রিমিয়ার লিগে গত দুই রাউন্ডে এভারটনের সঙ্গে ড্রয়ের পর লেস্টার সিটির বিপক্ষে হারে তারা।

দুই গোলে পিছিয়ে পড়ার পর ম্যাচে ফিরতে মরিয়া ম্যানচেস্টার ইউনাইটেড প্রথম গোলের দেখা পায় ৫৩তম মিনিটে। ফের্নান্দেসের দারুণ থ্রু বল ডি-বক্সে ধরে কোনাকুনি শটে ব্যবধান কমান র‌্যাশফোর্ড। এরপর দ্বিতীয় গোল টি আসে খেলার ৭৪তম মিনিটে হ্যারি ম্যাগুইয়ারার শট থেকে। আর ৮১তম মিনিটে আসে ৩ পয়েন্ট নিশ্চিত করা রোনালদোর গোল। বাঁ থেকে লুক শয়ের ক্রসে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

এর আগে ম্যাচের শুরুটা দারুণ করে আতালান্তা। পাল্টা আক্রমণে খেলা শুরুর মাত্র ১৫ মিনিটের মাথায় পাসালিচের গোলে এগিয়ে যায় তারা। খেলার ঠিক ২৮ মিনিটে ব্যবধান বাড়িয়ে ওল্ড ট্র্যাফোর্ডকে স্তব্ধ করে দেন দেমিরাল। কর্নার থেকে উড়ে আসা বল লাফিয়ে হেডে লক্ষ্যে পাঠান তুরস্কের এই ডিফেন্ডার।

আজকের গোল মিলিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর গোল সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৩৭টিতে। অন্যদিকে তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেড।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে