আবুধাবিতে স্বাস্থ্যবিধি মেনে খেলা দেখছেন দর্শক

আবুধাবিতে স্বাস্থ্যবিধি মেনে খেলা দেখছেন দর্শক

শুরু হয়ে গিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বের ম্যাচ। সুপার টুয়েলভে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা খেলা চলছে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। আপাতদৃষ্টিতে এই ম্যাচের মধ্যে সেরকম কোনো উপাদান খুঁজে পাওয়া না গেলেও, নেটিজেনদের চোখ টেনেছে ফ্যানেদের ম্যাচ দেখার বিশেষ আয়োজনে।

করোনা আবহে দ্য এমিরেটস ক্রিকেট বোর্ড কিছুসংখ্যক দর্শককে মাঠে ঢোকার অনুমতি দিয়েছে। কেউ কেউ গ্যালারিতে বসে খেলা দেখার আনন্দ নিচ্ছেন, আর কেউ কেউ বেছে নিয়েছেন মাঠের বিশেষ বক্স সিট।

সামাজিক দূরত্ব বজায় রেখে ছোট ছোট পরিখা দিয়ে ঘেরা একসঙ্গে দুজনের মতো বসার বিশেষ আয়োজন করেছে ইসিবি; যা দেখে রীতিমতো চমকেছেন নেটিজেনরা। সাধারণত ক্রিকেট মাঠে বসার এরকম ব্যবস্থা দেখা যায় না; যা দেখা গিয়েছে এদিন। আর এই ছবি টুইটারে শেয়ার করেছেন এক সাংবাদিক।

সুইমিংপুলে শরীর চুবিয়ে খেলা দেখা যায় অস্ট্রেলিয়ার গাবায়। ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে রয়েছে ৩২ হাজার লিটারের ইনফিনিটি পুল ডেক। যেখানে অনেকেই অন্যভাবে ক্রিকেট দেখা উপভোগ করে থাকেন। তবে বিদেশের একাধিক মাঠে বাউন্ডারি লাইনের বাইরের বিস্তৃত এলাকায় বসে বা গা এলিয়ে খেলা দেখার ব্যবস্থা রয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে