​টেস্ট খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল

​টেস্ট খেলতে চট্টগ্রামে বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দল

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট খেলতে চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ এবং পাকিস্তান ক্রিকেট দল। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে দুটি দল শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর তারা বাসযোগে কাজির দেউরির একটি পাঁচ তারকা হোটেলে ওঠেন।

বিষয়টি নিশ্চিত করে শাহ আমানত বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন জানান, বিকেলে বাংলাদেশ এবং পাকিস্তান ক্রিকেট দল চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তায় বাসযোগে তারা হোটেলে ওঠে।

নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানান, বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল চট্টগ্রামে অবস্থানকালে নিরাপত্তার দায়িত্বে পুলিশের ৯০০ অফিসার ও ফোর্স কাজ করছে। পুলিশের পাশাপাশি কাজ করছে সেনাবাহিনী, র‌্যাব, এপিবিএন, ফায়ার সার্ভিস, সিভিল সার্জন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা।

আগামী শুক্রবার (২৬ নভেম্বর) নগরীর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দলের মধ্যে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। এর আগে ২৪ ও ২৫ নভেম্বর একই স্টেডিয়ামে উভয় দলের অনুশীলন করার কথা রয়েছে। টেস্ট ম্যাচ শেষে ১ ডিসেম্বর ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছাড়বে দল দুটি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে