শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​​​​​​​বান্ধবীকে ধন্যবাদ জানাতে ভুলে নগ্ন ছবি পোস্ট আর্জেন্টাইন গোলরক্ষকের

যাযাদি ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৬:৩৬

বিব্রতকর এক মুহূর্তের মধ্যে পড়লেন আতালান্তার আর্জেন্টাইন গোলরক্ষক হুয়ান মুসো। বান্ধবীকে ধন্যবাদ জানাতে গিয়ে ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট করে বসেছেন ২৭ বছর বয়সী এই তারকা।

আন্তর্জাতিক বিরতিতে নিজ দেশ আর্জেন্টিনায় পৌঁছানোর পর মুসো দেখেন, তার বান্ধবী আন্না আরিয়াউদো রুম সাজিয়েছেন কয়েকটি হৃদয়-আকারের বেলুনে। তা দেখে আতালান্তা গোলরক্ষক এতই মুগ্ধ হন যে, ছবি তোলে বান্ধবীকে ধন্যবাদ জানাতে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

কিন্তু কে জানত, এই ছবি পোস্ট করে এত বিপাকে পড়তে হবে মুসোকে! ছবি তোলার সময় কোনায় যে আয়না ছিল তা হয়তো খেয়াল করেননি। ছবিটি যে তিনি সম্পূর্ণ নগ্ন অবস্থায় নিয়েছেন তা বুঝতে কারও বাকি নেই। পোস্ট করা ছবিতে দেখা যায়, আয়নায় মুসোর গোপনাঙ্গের সবকিছু দেখা যাচ্ছে।

কিছু বুঝে ওঠার আগেই আর্জেন্টাইন গোলরক্ষকের পোস্টকৃত এই ছবি ইতোমধ্যে হাজার হাজার লোক দেখেছেন। যখন বুঝলেন তখন পাল্টে দিলেন ছবি। নতুন পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, তার পুরো শরীর কাপড়ে ঢাকা। দ্বিতীয় ছবির পোস্টে তিনি লিখেছেন, ‘সঠিক ছবি

তার বান্ধবীও দ্বিতীয় পোস্ট করা ছবিটি পুনরায় শেয়ার করেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘সৌভাগ্যক্রমে, আমি তোমাকে অত্যন্ত ভালোবাসি। পাশাপাশি তিনি একটি ফেসপাম ইমোজি এবং বেলুন সরবরাহকারীকে ধন্যবাদও জানান।

বলতে গেলে, আর্জেন্টিনার দ্বিতীয় গোলরক্ষক মুসো। লা আলবিসেলেস্তেদের হয়ে দুই ম্যাচ খেলেছেন তিনি। বর্তমানে তিনি সিরিআ লিগে খেলছেন আতালান্তায়। এর আগে ছিলেন উদিনেসে। মুসোর চেলসিতে যাওয়ারও গুঞ্জন ছিল।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে