বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

সাকিব আল হাসান এখন বিতর্কিত: দুদক

যাযাদি ডেস্ক
  ২৮ অক্টোবর ২০২২, ১০:৪৯

সময়টা বেশ খারাপ যাচ্ছে সাকিবের। দলের সাম্প্রতিক ব্যর্থতা, জুয়া প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি, শেয়ারবাজারে কারসাজি ছাড়াও বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রে ছিলেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। তবে এরই মাঝে আরো একটি দুঃসংবাদ পেলেন সাকিব।

বাংলাদেশে দুর্নীতি দমন কমিশন (দুদকের) ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চুক্তিবদ্ধ ছিলেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবে সাকিবের সাথে চু‌ক্তি আর নবায়ন করবে না দুদক। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনটাই জানান দুদকের অনুসন্ধান বিভাগের প্রধান কমিশনার ড. মোজাম্মেল হক খান।

তিনি জানান,'সাকিবের সঙ্গে দুদক এখনও চুক্তিবদ্ধ। কিন্তু বিভিন্ন বিষয়ে সাকিব আল হাসান এখন বিতর্কিত। কোনো বিতর্কিত মানুষের সঙ্গে দুদক নিজেকে জড়াতে চায় না বলে সাকিব আল হাসানকে আর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ব্যবহার করবে না দুদক'।

২০১৮ সালে দুদকের সাথে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চুক্তিবদ্ধ হন সাকিব। তাছাড়াও হটলাইন-১০৬ উদ্বোধনকালে তার সাথে কাজ করে দুদক। কিন্তু গত ২০ সেপ্টেম্বর সাকিবকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে রাখা হবে কিনা-এ বিষয়ে সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে বলেন দুদক সচিব মো. মাহবুব হোসেন। অবশেষে সাকিবের সাথে সকল সম্পর্কের ইতি টানতে যাচ্ছে দুদক।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে