বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

তাসকিন স্পিডে ম্লান নাহিদুলের ক্যারিয়ার সেরা ঘূর্ণি

যাযাদি ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৩, ১০:০৭
ছবি: সংগৃহীত

টানা ৬ বার হারের পর সপ্তম চেষ্টায় এসে অবশেষে জয়ের দেখা পেলো নাসির হোসেনের ঢাকা। খুলনা টাইগার্সকে ২৪ রানে হারিয়ে হারিয়েছে তারা।

মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে মাত্র ১০৮ রানে থামে ঢাকা। লক্ষ্য তাড়া করতে নেমে ভালো অবস্থানে থেকেও মাত্র ৮৪ রানে অলআউট হয় খুলনা। যার ফলে মাত্র ১০৮ রান করেও শেষ পর্যন্ত ২৪ রানের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা ডমিনেটর্স।

এদিন টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে ১০৮ রান তুলতে পারে ঢাকা। ৭ ইনিংসে ৪৫ রান করা সৌম্য এদিন ফিফটি করেন। ৪৫ বলে দলীয় সর্বোচ্চ ৫৭ রান আসে এই ব্যাটারের ব্যাট থেকে। এছাড়া তাসকিন আহমেদ ১২ এবং আল আমিন করেন ১০ রান।

খুলনা টাইগার্সের পক্ষে নাহিদুল ৪ ওভারে ২ মেডেন নিয়ে ৬ রানের বিনিময়ে ৪ উইকেট শিকার করেন। এছাড়াও নাসুম আহমেদ নেন ৩ উইকেট।

লক্ষ্য তাড়া করতে নেমে খুলনাও শুরুতে উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায়। যদিও তামিম ইকবালের ৩০ রানের সুবাদে মনে হচ্ছিল, সহজে লক্ষ্য তাড়া করে ফেলবে খুলনা।

কিন্তু ঢাকার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের পাশাপাশি ফিল্ডারদের অসাধারণ ফিল্ডিংয়ের সুবাদে খুলনাকে আটকে দেয় ঢাকা।

মাঝে অধিনায়ক ইয়াসির আলী ২১ রান করে কিছুটা চেষ্টা চালান। কিন্তু খুলনার পক্ষে তামিম ও ইয়াসির ছাড়া আর কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি।

তাসকিন মাত্র ৯ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ৪ উইকেট। খুলনাও শেষ ৪ রানের বিনিময়ে ৪ উইকেট হারিয়ে ৮৪ রানেই থেমে যায়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে