রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ডিভোর্স চেয়ে আলভেসের স্ত্রীর আবেদন

যাযাদি ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৬
ফাইল ছবি

ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসের স্ত্রী জোয়ানা সান্জ ডিভোর্সের আবেদন করেছেন। আলভেসের আইনজীবীর মাধ্যমে বিচ্ছেদ চেয়েছেন তিনি। বিচ্ছেদের কারণ ‘বিশ্বাসঘাতকতা’ বলে উল্লেখ করেছেন সান্জ।

যৌন নিপীড়নের অভিযোগে বার্সেলোনার কারাগারে আছেন দানি আলভেস। তার বিরুদ্ধে অভিযোগ- বার্সার একটি নাইট ক্লাবে এক নারীকে যৌন নিপীড়ন করেছেন তিনি। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পরে সাক্ষ্য দিতে কাতালুনিয়ায় এসে গ্রেফতার হয়েছেন ৩৯ বছর বয়সী এই রাইট ব্যাক।

গত ৩০ ডিসেম্বর তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ২০ জানুয়ারি থেকে কারাগারে আছেন মেক্সিকোর ক্লাব পুমাসে খেলা সাবেক বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজি ডিফেন্ডার আলভেস।

বিষয়টি নিয়ে সাংবাদিক লেটিসিয়া রিকুইজো জানিয়েছেন, তার স্ত্রীর বিচ্ছেদের আবেদন দানির আইনজীবী তাকে জানিয়েছেন। তবে দানি এই মুহূর্তে বিচ্ছেদে যাওয়ার কথা ভাবছেন না বলে জানিয়ে দিয়েছেন।

এর আগে দানি আলভেসের স্ত্রী সান্জ এক বিবৃতি দিয়ে বলেছিলেন, তার স্বামী যৌন নিপীড়নের মতো কাজ করতে পারেন এটা তিনি বিশ্বাস করেন না। কিন্তু সংবাদ মাধ্যম দাবি করেছে, ওই বিবৃতি দেওয়ার জন্য তার স্ত্রী অনুশোচনায় ভুগছেন। তিনি সংবাদ মাধ্যমের কাছে দাবি করেছেন, তাকে দানির আইনজীবী ওই বিবৃতি দিতে বাধ্য করেছিল।

এর আগে দানি আলভেসের সঙ্গে তার পরিবারের সদস্যদের সাক্ষাৎ করার সুযোগ দিয়েছিল কারা কর্তৃপক্ষ। কিন্তু ব্রাজিলিয়ান ডিফেন্ডার স্ত্রী সান্জের সঙ্গে সাক্ষাৎ করতে অস্বীকার করেন। সম্প্রতি সান্জ সামাজিক মাধ্যম থেকে দানি ও তার ছবি ডিলেট করে দিয়েছেন। এমনকি বিয়ের ছবিও রাখেননি নিজের প্রোফাইলে। খবর-মার্কা

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে