বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
অনুমোদনহীন সৌদি সফর

মেসিকে নিষিদ্ধ করল পিএসজি

যাযাদি ডেস্ক
  ০৩ মে ২০২৩, ১০:৩৭
মেসিকে নিষিদ্ধ করল পিএসজি

বিনা অনুমতিতে সৌদি আরব সফর করায় ফুটবল তারকা লিওনেল মেসিকে ২ সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এ দুই সপ্তাহ পিএসজির কোনো অনুশীলন বা খেলায় অংশ নিতে পারবেন না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

রোববার (৩০ এপ্রিল) লিগ ওয়ানের ম্যাচে লরিয়ারের বিপক্ষে ৩-১ গোলে হারে পিএসজি। ঘরের মাঠে সেই ম্যাচে পুরোটা সময় খেলেছিলেন মেসি। তারপর পরিবার নিয়ে সৌদি আরব সফরে যান সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা।

বেশকিছুদিন ধরেই ক্লাবটির সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক যাচ্ছে না মেসির। টানাপোড়েন সম্পর্কের মধ্যে পেলেন নিষেধাজ্ঞা। এই গ্রীষ্মেই পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি শেষ হবে তার। সবমিলিয়ে ক্রীড়াবিদরা মনে করছেন নিষেধাজ্ঞার ফলে চুক্তি নবায়নের সম্ভাবনা প্রায় শেষ হয়ে গেলো।

বিবিসি সংবাদ মাধ্যম জানায়, সৌদি আরবে যাওয়ার আগে অনুমতি চেয়ে ব্যর্থ হন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। তিনি মধ্যপ্রাচ্যের দেশটির পর্যটনের শুভেচ্ছাদূত। ক্লাব অনুমতি না দিলেও সৌদিতে ছুটি কাটাতে চলে যান বিশ্বসেরা ফুটবালার মেসি। বিষয়টি একেবারেই ভালোভাবে নেয়নি পিএসজি কর্তৃপক্ষ।

এ নিষেধাজ্ঞার ফলে মেসি পিএসজি ছাড়তে পারেন এমন গুঞ্জন যেন আরও শক্তিশালী হয়ে উঠলো। গত মার্চে বার্সেলোনার সহ- সভাপতি রাফায়েল ইয়ুস্তে বলেন, ক্যাম্প ন্যুতে ফেরাতে মেসির সঙ্গে যোগাযোগ করছেন তারা। গুঞ্জন আছে, সৌদি লিগে খেলারও।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে