মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা পাকিস্তানের

যাযাদি ডেস্ক
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:৩৫

ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থ মিশন শেষেই পাকিস্তান ক্রিকেটকে পুরো ঢেলে সাজানো হয়েছে। যুব থেকে জাতীয় সব জায়গাতেই কোচিং প্যানেলে পরিবর্তন এসেছে। এমনকি জাতীয় দলের নেতৃত্বেও পরিবর্তন এসেছে। ইতোমধ্যে নতুন অধিনায়ক শান মাসুদের নেতৃত্বে টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় পা রেখেছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

এদিকে এশিয়া কাপে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। এজন্য ১৫ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর এই আসরে উইকেটরক্ষক ব্যাটসম্যান সাদ বেগকে নেতৃত্বের ভার দেওয়া হয়েছে। এর আগে শ্রীলংকার বিপক্ষে হোম সিরিজ এবং বাংলাদেশ সফরে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্ব করার অভিজ্ঞতা আছে তার।

এদিকে আগামী ৮ থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত দুবাইয়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। যেখানে ‘এ’ গ্রুপে মাঠে মাতাবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। এই গ্রুপের দলগুলো হলো- আফগানিস্তান অনূর্ধ্ব-১৯, ভারত অনূর্ধ্ব-১৯ এবং নেপাল অনূর্ধ্ব-১৯। আগামী ৮ ডিসেম্বর নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের যাত্রা করবে সাদ বেগরা। বাকি দুই ম্যাচ ১০ এবং ১২ ডিসেম্বর। এজন্য বুধবার দুবাইয়ের উদ্দেশে পাকিস্তান ত্যাগ করবে তারা।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল : সাদ বেগ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আহমদ হুসেন, আলী আসফান্দ, আমির হাসান, আরাফাত মিনহাস (সহ-অধিনায়ক), আজান আওয়াইস, খুবাইব খলিল, নাজাব খান, নাভিদ আহমেদ খান, মোহাম্মদ রিয়াজুল্লাহ, মোহাম্মদ তৈয়ব আরিফ, মোহাম্মদ জিশান, শাহজাইব খান, শামিল হুসেইন ও উবায়েদ শাহ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে