বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

আফগানিস্তান সিরিজে সূর্যকুমার ও পান্ডিয়াকে পাচ্ছে না ভারত

যাযাদি ডেস্ক
  ০৮ জানুয়ারি ২০২৪, ০৯:৪১
আফগানিস্তান সিরিজে সূর্যকুমার ও পান্ডিয়াকে পাচ্ছে না ভারত

টি২০ বিশ্বকাপের আগে এই সংস্করণে দুই দলের জন্যই শেষ সিরিজ।

কিন্তু দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটারকে পাবে না ভারত। চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে আসছে সিরিজে খেলতে পারবেন না সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়া। আগামী বৃহস্পতিবার শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজটি। পরের দুই ম্যাচ ১৪ ও ১৭ জানুয়ারি। সিরিজটির জন্য এরই মধ্যে দল ঘোষণা করে দিয়েছে আফগানিস্তান।

সবশেষ টি২০ সিরিজে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতকে নেতৃত্ব দেন সুর্যকুমার। জোহান্সবার্গে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ফিল্ডিংয়ের সময় অ্যাঙ্কেলে চোট পান তিনি। সম্প্র্রতি তার অ্যাঙ্কেলে অস্ত্রোপচার করা হয়েছে। কয়েক মাসের মধ্যে বিধ্বংসী এই ব্যাটসম্যান অনুশীলনে ফিরবেন বলে ধারণা করা হচ্ছে। ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে পাওয়া চোট থেকে এখনো সেরে উঠতে পারেননি পান্ডিয়া। লিগ পর্বে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে লিগামেন্টে ব্যথা পেয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এই অলরাউন্ডার। এখন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন তিনি।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, আসন্ন আইপিএল দিয়ে সূর্যকুমার ও পান্ডিয়া মাঠে ফিরবেন বলে আশা করছে ভারত। আগামী ১ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে শুরু হবে টি২০ বিশ্বকাপ। এর আগে আফগানিস্তান সিরিজটিই এই সংস্করণে তাদের শেষ সিরিজ। বিশ্বকাপের আগে অবশ্য আইপিএল খেলার সুযোগ পাবেন ভারতীয়রা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে