শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

টস জিতে ফিল্ডিংয়ে বরিশাল

যাযাদি ডেস্ক
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্লে-অফের প্রথম ম্যাচে মুখোমুখি ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এলিমিনেটরের এ ম্যাচে জিতলে ফাইনালের পথে এক ধাপ এগিয়ে যাবে। তবে হারলে বিদায় ঘটবে।

আজ সোমবার মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দুদল। বাংলাদেশ সময় দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হবে। যেখানে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল।

বিপিএলের প্রথম পর্বে ১২ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে চারে থেকে প্লে অফ নিশ্চিত করে চট্টগ্রাম। প্রথম পর্বে নিজেদের শেষ ম্যাচে খুলনাকে হারিয়ে শেষ চারের টিকিট পায় দলটি। এই ম্যাচে শতকের দেখা পান দলের ওপেনার তানজিদ হাসান তামিম। এই জিততে আত্নবিশ্বাসী বন্দর নগরীর দলটি।

অন্যদিকে প্রথম পর্বে ১২ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে তিনে থেকে প্লে অফ নিশ্চিত করে বরিশাল। শেষ চার নিশ্চিতের পরই দলের শক্তি বাড়িয়েছে বরিশাল। তারা দলে ভিড়িয়েছে দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটার ডেভিড মিলারকে। তাকে একাদশে নিয়ে এই ম্যাচে মাঠে নামছে তামিমের দল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ

তানজিদ হাসান তামিম, জস ব্রাউন, টম ব্রুস, শুভাগত হোম (অধিনায়ক), সৈকত আলি, ইমরানুজ্জামান, রোমারিও শেফার্ড, নিহাদুজ্জামান, আল আমিন হোসেন, বিলাল খান, সালাউদ্দিন শাকিল।

ফরচুন বরিশাল একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), কাইল মায়ার্স, সৌম্য সরকার, ডেভিড মিলার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, জেমস ফুলার, ওবেড ম্যাকই, তাইজুল ইসলাম।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে