শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

নতুন বছরের অপেক্ষায় কারিনা কাপুর

নতুন বছরের অপেক্ষায় কারিনা কাপুর
কারিনা কাপুর খান

পরনে জিন্স। ফুলহাতা টি-শার্ট। তার ওপর একটি হাত কাটা পাফার জ্যাকেট। একদম মেকআপ নেই মুখে। চোখে-মুখে একটা চিন্তার ছাপ। কিসের যেন অপেক্ষায় রয়েছেন। ক্যামেরার দিক থেকে মুখ ঘোরানো। মাথার চুলটা যা হোক করে মাথায় জড়ানো। একটি সোফায় বসে আছেন তিনি। তিনি কারিনা কাপুর খান। বলিউডের অন্যতম গস্নামারাস অভিনেত্রী। কিন্তু ছবিতে উধাও সেই গস্নামার! এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কারিনা। তলায় লিখেছেন একটি ক্যাপশন। সেখানে লেখা, অপেক্ষায় আছেন তিনি। অপেক্ষায় আছেন ২০২১-এর। বোঝাই যাচ্ছে করিনার মনের অবস্থাও ভারতের অনেক মানুষের মতোই। যারা চাইছেন ২০২০টা যত দ্রম্নত সম্ভব বিদায় নিক। আসুক ২০২১ সাল। করোনা বিধ্বস্ত এই বছরটাকে আর একেবারেই চাইছেন না কেউ। কর্মহীন, অলস, আতঙ্কে ভরা এই দুঃস্বপ্নের মতো সময়টা পার করতে চাইছেন সবাই।

নেটিজেনরা অবশ্য কারিনার এই লুক এবং তার ২০২১-এর অপেক্ষাকে স্বাগত জানিয়েছেন। অনেকেই জানিয়েছেন, তারাও তাই চাইছেন। কারিনা কাপুর খানকে শেষ দেখা গেছে 'আংরেজি মিডিয়াম' সিনেমায়। ইরফান খানের শেষ ছবিতে। এরপর তাকে দেখা যাবে আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা' সিনেমায়। যা হলিউডের বিখ্যাত সিনেমা 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক।

বর্তমানে করোনার কারণে সব ধরনের অনুষ্ঠান থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। কেবলমাত্র স্বামী সাইফ আলী খান ও সন্তান তৈমুর আলী খানকে নিয়েই যত ব্যস্ততা তার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে