logo
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ০৫ আগস্ট ২০২০, ০০:০০  

স্বল্পদৈর্ঘ্যে মাহির বাজিমাত

স্বল্পদৈর্ঘ্যে মাহির বাজিমাত
মাহিয়া মাহি
প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে রীতিমত হইচই ফেলে দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। 'অক্সিজেন' শিরোনামে মুক্তি পাওয়া স্বল্পদৈর্ঘ্যটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এটিকে মাহির সেরা কাজ বলে অবহিত করছেন। কেউ কেউ আবার ইউটিউব কমেন্ট বক্সে লিখছেন, 'চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। জনপ্রিয়তা পাওয়ার জন্য এই রকম একটা চরিত্রে অভিনয় করাই যথেষ্ট।'

করোনা সংকটে মাহির দুর্দান্ত অভিনয় ছুঁয়ে গেছে এ প্রজন্মের বেশিরভাগ দর্শকের কাছেই। চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির নির্দেশনায় 'অক্সিজেন'-এর বিভিন্ন চরিত্রে মাহি ছাড়াও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মাহাদি হাসান পিয়াল ও আনোয়ার হোসেন। এটি ক্লাব এলেভেন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

স্বল্পদৈর্ঘ্যটির গল্পে করোনাকালীন বাস্তবতা তুলে ধরা হয়েছে। কোনও এক মধ্যবিত্ত পরিবারের বর্তমানের চিরচেনা কাহিনি। কিংবা এই করোনাকালে বাবাকে নিয়ে বেঁচে থাকার জার্নিতে এক মেয়ের গল্পই হলো 'অক্সিজেন'। এ ছবিতে মেয়ে হিসেবে হাজির হয়ে মাহি তার সেরাটাই দিয়েছেন।

২ আগস্ট ইউটিউবে মুক্তি পেয়েছে কাজটি। মূলত এখানে দেখা যায়, অসুস্থ বাবার জন্য অ্যাম্বুলেন্স সংকট ও করোনা পরিস্থিতি। বাবাকে নিয়ে ২০টা হাসপাতালে যাওয়ার পরও ভর্তি করাতে পারেনি মেয়ে। অক্সিজেনটাই যেন হয়ে ওঠে বেদনার গল্প। এ বিষয়ে পরিচালক রায়হান রাফি বলেন, 'সমসাময়িক ঘটনা উঠে এসেছে এতে। যা এখনকার কঠিন বাস্তবতার একটি অংশ।'

এদিকে করোনার মধ্যে মাহিও রয়েছেন বেকায়দায়। আটকে আছে একাধিক চলচ্চিত্রের কাজ। এর মধ্যে রায়হান রাফির বিগ বাজেটের ছবি 'স্বপ্নবাজী' ও নায়ক ইমনের সঙ্গে 'রক্ত' অন্যতম। মুক্তির অপেক্ষায় রয়েছে মাহির আলোচিত ছবি 'আনন্দ অশ্রম্ন'। তবে এতকিছুর মধ্যেও এবার স্বামী ও পরিবারের সঙ্গে উৎসবমুখর পরিবেশে ঈদ কাটিয়েছেন। গিয়েছিলেন শ্বশুরবাড়ি সিলেটে। সেসব ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে