logo
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  বিনোদন ডেস্ক   ০৮ আগস্ট ২০২০, ০০:০০  

দি শে হা রা দিশা পাটানি

দি শে হা রা দিশা পাটানি
দিশা পাটানি
মহামারি রূপ নেওয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানির বাবা জগদীশ পাটানি। তিনি পেশায় উত্তর প্রদেশের ডেপুটি এসপি। বুধবার বিকালে জগদীশ পাটানির করোনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবরে রীতিমত দিশেহারা হয়ে পড়েছেন এই অভিনেত্রী।

এদিকে লকডাউনের বেশিরভাগ সময় প্রেমিক টাইগার শ্রফের সঙ্গে থাকলেও শেষেরদিকে পরিবারের সঙ্গে ছিলেন তিনি। ফলে বাবার করোনা পজিটিভ হওয়ায় দিশা পাটানিরও সংক্রমণের আশংকা রয়েছে। তাই চিকিৎসকের পরামর্শে তিনিও এখন আলাদা থাকছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবার জন্য সবার আশীর্বাদ চেয়েছেন দিশা। সেই সঙ্গে সবাইকে আরও বেশি সাবধান ও স্বাস্থ্য সচেতন হওয়ারও পরামর্শ দিয়েছেন তিনি।

দিশা পাটানিকে সর্বশেষ দেখা গেছে 'মালাং' ছবিতে। ছবির গান সাড়া ফেললেও প্রেক্ষাগৃহে আয় করতে ব্যর্থ হয়েছে। তাছাড়া টাইগার শ্রফের 'বাঘি থ্রি'তেও একটি গানে নাচতে দেখা গেছে দিশা পাটানিকে। সামনে তাকে বেশকিছু বড় প্রজেক্টে দেখা যাবে। সেগুলোর ভেতর 'কে টিনা', 'এক ভিলেন টু' ও 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' উলেস্নখযোগ্য।

তবে গত বছর ঈদে মুক্তি পাওয়া সুপারস্টার সালমান খানের সঙ্গে 'ভারত' ছবির একটি আইটেম গানে নেচে আলোচনয় আসেন তিনি। অনেকেই 'ভারত'কে দিশা পাটানির টার্নিং পয়েন্ট হিসেবেও উলেস্নখ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে