logo
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭

  বিনোদন ডেস্ক   ১০ আগস্ট ২০২০, ০০:০০  

উচ্ছ্বসিত অক্ষয়-ক্যাটরিনা জুটি

উচ্ছ্বসিত অক্ষয়-ক্যাটরিনা জুটি
অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ
বলিউডে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ জুটি বেশ জনপ্রিয়। একসঙ্গে বেশ কয়েকটি সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তারা। বিশেষ করে রোমান্টিক কমেডি ছবির ইতিহাসে তাদের 'সিং ইজ কিং' ছবির কথা না বললেই নয়। অনিস বাজমি পরিচালিত ছবিটি গত ৮ জুলাই ১২ বছর পূর্ণ করেছে। এ নিয়ে সুপারস্টার অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ছবিতে অক্ষয়-ক্যাটরিনার পাশাপাশি অভিনয় করেছিলেন সোনু সুদ, ওম পুরী, জাভেদ জাফরি ও রণবীর শোরে। বিপুল শাহ ও অক্ষয় কুমারের এই মেলবন্ধন বক্স অফিস কাঁপিয়েছিল সেই সময়। সঙ্গে অক্ষয় ও ক্যাটরিনার অনস্ক্রিন রোমান্স দর্শকমনে দাগ কাটে। ছবিটির টাইটেল গান 'সিং ইজ কিং' এখনও সমানভাবে চার্টবাস্টারে রয়েছে।

ছবিটি ১২ বছর ধরে দর্শকমনে জায়গা করে থাকা এবং অক্ষয় কুমারের সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন বিপুল শাহ। তিনি বলেছেন, 'ছবি তৈরির বাইরেও আমাদের সম্পর্ক আছে। আমরা একসঙ্গে ছয়টি ছবি তৈরি করেছি এবং প্রতিটাই হিট। 'সিং ইজ কিং' করার সময় আমরা দারুণ একটা সময় কাটিয়েছি। আমার এখনও মনেই হয় না যে, এর মাঝে ১২ বছর কেটে গিয়েছে। অক্ষয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ।'

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ক্যাটরিনা লিখেন, '১২ বছর অনেকটা সময়। এতদিন ধরে একটা ছবি মানুষের কাছে জনপ্রিয় রয়েছে, ভাবতেই ভালো লাগছে। আমার ভক্ত ও দর্শকদের কৃতজ্ঞতা জানাই। তারা না থাকলে আমি আজকের ক্যাটরিনা হতে পারতাম না।'

এদিকে করোনাভাইরাসের সময় প্রথম সারির কোভিড যোদ্ধাদের কুর্নিশ জানাতে ফের একবার ময়দানে অক্ষয় কুমার। সম্মান জানাতে মুম্বাই পুলিশের জন্য বিশেষ উপহারের ব্যবস্থাও করেছেন বলিউড তারকা। তাদের জন্য ১২০০ স্মার্ট রিস্টব্যান্ডের ব্যবস্থা করেছেন বলিউডের খিলাড়ি। এমনিতেই নিজের ফিল্মি ক্যারিয়ারে একাধিকবার পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয়। সে কারণে পুলিশের প্রতি তার আলাদা একটা অনুভূতি রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে