logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ১০ কার্তিক ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ২০ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

পপি-শিপনের প্রথম মিশন

পপি-শিপনের প্রথম মিশন
সাদিকা পারভীন পপি ও শিপন মিত্র
দীর্ঘদিন করোনার কারণে নিজ বাড়ি খুলনায় কাটিয়ে ফের চলচ্চিত্রে ফিরলেন 'অগ্নিকন্যা'খ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ইমপ্রেস টেলিফিল্মের 'ভালোবাসার প্রজাপতি' শিরোনামের একটি ছবির মাধ্যমে নতুন যাত্রা শুরু করলেন তিনি। আর এ সিনেমায় তার বিপরীতে প্রথমবারের মতো কাজ করছেন চিত্রনায়ক শিপন মিত্র। সিনেমাটির গল্প রচনা ও চিত্রনাট্য করেছেন খালিদ মাহবুব তূর্য এবং এটি নির্মাণ করছেন রাজু আলীম ও মাসুমা তানি। ১৮ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরার ১২ নম্বর সেক্টরের একটি হাউজে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে।

'ভালোবাসার প্রজাপতি' সিনেমায় পপি অভিনয় করছেন পূর্বা চরিত্রে এবং শিপন অভিনয় করছেন। রোমান্টিক ঘরানার এ ছবিটি নিয়ে পপি বলেন, 'আমার জন্মদিনের অন্যতম উপহার ছিল এটি। কারণ জন্মদিনে চ্যানেল আইতে তারকা কথন অনুষ্ঠানের অংশগ্রহণের পরপরই আমি এই সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হই। সিনেমাটির গল্প এবং আমার চরিত্রটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর শিপনের সঙ্গে আমার এটি প্রথম কাজ। শিপন ভালো করছে। আশা করছি তার সঙ্গে এই কাজটিও উপভোগ্য হয়ে উঠবে।'

শিপন বলেন, 'সিনেমাতে কাজ শুরু করার আগে থেকেই আমি পপি আপার ভীষণ ভক্ত। যখন থেকে সিনেমাতে কাজ শুরু করি তখন থেকেই আমার স্বপ্ন তার সঙ্গে একটি সিনেমাতে হলেও নায়কের ভূমিকায় কাজ করার। কারণ তিনি আমার সবচেয়ে প্রিয় নায়িকা। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে এবং এটা যে আমার জন্য কত ভালো লাগার তা আসলে ভাষায় প্রকাশের নয়। আমি নির্মাতাদ্বয়ের কাছে কৃতজ্ঞ আমাকে এমন একটি সুযোগ দেবার জন্য। মাত্র একদিন শুটিং করেছি, কিন্তু তাতেই পপি আপুর মধ্যে যে মহানুভবতা দেখেছি তাতে মুগ্ধ হয়েছি। অনেক বড় মাপের একজন নায়িকা হয়েও তিনি যে কত সহজ-সরল আর সাধারণ, তা ভাবাই যায় না।' টানা তিনদিনের শুটিং-এর মধ্যে আজ পপি শেষদিনের শুটিং-এ অংশ নেবেন। পরবর্তীতে আবারও কাজ শুরু হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে