বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

সা ক্ষা ৎ কা র

৩৬ বছর পর বিটিভির নাটকে কাজ করছি

চলচ্চিত্রাভিনেতা আলীরাজ। অসংখ্য নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। এখনো দুই পর্দায় সমানতালে অভিনয় করছেন। ঘরবন্দি জীবন শেষে সম্প্রতি নতুন ধারাবাহিকে কাজ শুরু করেছেন। এর মাধ্যমে দীর্ঘ ৩৬ বছর পর কাজ করছেন বিটিভির প্রযোজিত নাটকে। অভিনয় ও নানা বিষয়ে কথা বলেছেন মাসুদুর রহমান
৩৬ বছর পর বিটিভির নাটকে কাজ করছি
আলীরাজ

তিন যুগ পর বিটিভির নাটকে...

আমার ক্যারিয়ার শুরু হয়েছিল বিটিভি দিয়ে। বিটিভির অনেক নাটকে কাজ করেছি। বিটিভির সর্বশেষ কাজ করেছিলাম ৩৬ বছর আগে ১৯৮৪/৮৫ সালের দিকে বরকতুলস্নার পরিচালনায় 'ঢাকায় থাকি' ধারাবাহিক নাটকে। এর পর আর কাজ করা হয়নি। সম্প্রতি জাহিদ হাসানের পরিচালনায় বিটিভির নতুন ধারাবাহিক 'পিছুটান' এ কাজ করছি।

দুর্বিষহ জীবন...

করোনায় দুর্বিষহ জীবন কেটেছে। এই ঘর থেকে ওই ঘরে, আড্ডা দিয়ে, টিভি দেখে, সামাজিক যোগাযোগে একটিভ থেকে সময় পার হয়েছে। যদিও এই মহামারি নির্মূল হয়নি। শুনছি এর দ্বিতীয় ধাক্কা আসবে। আলস্নাহই পারেন এই দুর্যোগ থেকে রক্ষা করতে।

হাতে আছে যে চলচ্চিত্র...

করোনার কারণে আগুন, খোদার পরে মা, আনন্দ অশ্রম্ন'সহ হাতে থাকা ৫/৬টি ছবির কাজ আটকে আছে। চলচ্চিত্রের শুটিং শুরু হলেও এসব ছবির কাজ বন্ধ আছে। ছবিগুলো বিগ বাজেটের তাই হয়তো পরিচালক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিচ্ছেন। এজন্য একটু সময় লাগছে।

চলচ্চিত্রের সমস্যা নিরসনে...

আমরা একজন অপর জনকে ছাড় দিতে রাজি নই। এই ছাড় দেওয়ার মানসিকতার অভাবের কারণেই বিবেদ বাড়ছে। আমরা ভুলে যাই চলচ্চিত্র আমাদের পরিবার। একই পরিবারে বসবাস করে এত রেসারেসি থাকলে কি হয়? এসব সমস্যা নিরসনে সবাইকে চলচ্চিত্রের প্রতি আন্তরিক হতে হবে। ছাড় দেওয়ার মনমানসিকতা গড়তে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে