বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

শ্রাবন্তীর অভিযোগে ধৃত বাংলাদেশি যুবক

বিনোদন ডেস্ক
  ২১ নভেম্বর ২০২০, ০০:০০
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইলে একের পর এক অশ্লীল মেসেজ আসায় ভীষণ বিরক্ত টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিশেষ করে তার তৃতীয় বিয়ে ভাঙার খবরে ওপার এবং এপার বাংলার ফলোয়ার এবং লাইকারদের কাছ থেকে নানা রকম উল্টাপাল্টা বার্তা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন এ অভিনেত্রী। ক্ষুব্ধ হয়ে আইনের দ্বারস্থও হন তিনি। যার পরিপ্রেক্ষিতে এরই মধ্যে এক বাংলাদেশিকে আটক করে পুলিশ। বিষয়টি নিয়ে শ্রাবন্তী জানান, কয়েকদিন আগে থেকেই আসছে অশ্লীল মেসেজ। সম্প্রতি সেগুলো নজরে আসে তার। এগুলো দেখার পর আর এরকম অন্যায়কে প্রশ্রয় দেননি তিনি। বাংলাদেশ হাই কমিশনে জানিয়েছিলেন অভিযোগ। আর তার রেশ ধরেই মিলল সুবিচার। অশ্লীল মেসেজ পাঠানোর দায়ে বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে।

ঠিক কী ঘটেছিল? শ্রাবন্তীর অভিযোগ, বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে অনেকদিন ধরে অশ্লীল মেসেজ আসছিল তার নম্বরে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুধু তাই নয়, হোয়াটস অ্যাপ ছাড়াও ফোন নম্বরে ভারতকে গালমন্দ করে অনেক কথা বলা হচ্ছিল। তবে বহুদিন ধরে এমনটা চললেও শুরুতে পাত্তা দেননি তিনি। এদিকে সেসব ফোন নম্বর ব্লক করেও রেহাই মেলেনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। পরিবর্তে অন্য নম্বর থেকে মেসেজ আসা শুরু করল। এরপরই রীতিমতো বিরক্ত হয়ে বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করেন অভিনেত্রী। সেই অভিযোগের সূত্র ধরেই এ গ্রেপ্তারের ঘটনা। জানা গেছে, ধৃতের নাম মাহাবুর রহমান। তিনি বাংলাদেশের খুলনার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে পুলিশের জালে ধরা পড়েন অভিযুক্ত। এরপর তাকে আদালতে তোলা হয়। সবদিক খতিয়ে দেখে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাকে পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

বর্তমানে টলিউডে শ্রাবন্তীকে নিয়ে চলছে জোর আলোচনা। শোনা যাচ্ছে, তার তৃতীয় বিয়েও নাকি ভাঙতে চলেছে। শ্রাবন্তী যদিও এ বিষয়ে একটি কথাও বলেননি। তবে তার স্বামী রোশন সিং নাকি অনেক জায়গায় দাম্পত্য সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন, পুজোর সময় থেকেই এক বাড়িতে বসবাসও করছেন না তারা। এমনকি সোশ্যাল মিডিয়াতেও নিজেদের প্রোফাইলে দু'জনের একসঙ্গে কোনও ছবিই আর নেই। তাই অনেকেই মনে করছেন আবারও বুঝি ঘর ভাঙতে চলেছে শ্রাবন্তীর। এসব নিয়ে আলোচনার মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোশনের সঙ্গে পরোক্ষে বাকযুদ্ধে জড়িয়ে পড়তেও দেখা যায় অভিনেত্রীকে। যদিও হইচই হওয়ার পর সোশ্যাল মিডিয়া থেকে সেই পোস্ট মুছে ফেলেন রোশন। তবে টলিউডে চলতে থাকা গুঞ্জনের মাঝে অভিনেত্রীর কাছে আসা অশ্লীল মেসেজ কান্ডে গ্রেপ্তারে কিছুটা স্বস্বিতে এ অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে