শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নুসরাতের অন্য রকম জন্মদিন

বিনোদন ডেস্ক
  ০৯ জানুয়ারি ২০২৩, ০০:০০

টলিউডের আলোচিত ও সমালোচিত অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের জন্মদিন ছিল গতকাল ৮ জানুয়ারি। কিন্তু প্রতিবারের চেয়ে এবারের বিশেষ দিনটি ছিল একেবারেই আলাদা। 'নিজের দিন নিজের মতো'- ৮ জানুয়ারি জন্মদিনের সকাল এভাবেই শুরু করলেন নুসরাত জাহান। সেই করতে গিয়ে কী করলেন নায়িকা? স্বামী যশ দাশগুপ্ত ভালোবেসে চকোলেট কেক এনেছিলেন। সকাল সকাল মোমবাতি জ্বালিয়ে নুসরাতের সামনে ধরতেই ফুঁ দিয়ে মোমবাতি নিভিয়েছেন তিনি। তারপরেই কম্বলের নিচে ঢুকে পড়েন বহুল বিতর্কিত এই চিত্রতারকা। সঙ্গে সঙ্গেই তলিয়ে গেলেন ঘুমের দেশে।

সেই দৃশ্য ভিডিও-বন্দি করে ছাড়তেই নুসরাতের কান্ড দেখে হেসে খুন অনুরাগীরা। ভিডিওর সঙ্গে নায়িকার মন্তব্য, 'আমার দিন আমার মতো'। এই নায়িকাকে একটি সুন্দর ফ্রুট কেক পাঠিয়েছিলেন আরেক টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রেমিক অভিরূপ নাগচৌধুরী। সঙ্গে ছিল গোলাপি ভেলভেটের উপহারের বাক্স।

কেক পাঠিয়েছেন নুসরাতের নিজস্ব রূপটান শিল্পীরাও। তাদের পাঠানো কেক-এ মেকআপ কিটের আদল। চকোলেট কেক ছাড়াও যশ তার স্ত্রীকে আরও একটি কেক উপহার দিয়েছেন। নুসরাতের ভীষণ প্রিয় হ্যারি পটারের আদলে তৈরি করা কেক। নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে সবক'টি কেকের ছবি দিয়েছেন। যশের হ্যারি পটার কেকের ছবিতে তার বক্তব্য, 'আমার জন্মদিনের সবচেয়ে সেরা কেক।'

এ ছাড়া রাতে পার্টিরও আয়োজন করেছিলেন তারকা দম্পতি। সেখানে দেখা গেছে এনা সাহার বোনকে। আর কোন কোন তারকা উপস্থিত ছিলেন? সে খবর এখনো জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু তনুশ্রী চক্রবর্তী, সোহম চক্রবর্তী, বাবা যাদবসহ একাধিক তারকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে