শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ট্রোলের মুখে ঊর্বশী

বিনোদন ডেস্ক
  ১০ জানুয়ারি ২০২৩, ০০:০০
ঊর্বশী রাউতেলা

ভারতীয় ক্রিকেট দলের ব্যাটার ও উইকেটকিপার ঋষভ পন্থের সঙ্গে বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে নিয়ে চর্চার অন্ত নেই। সেই সুবাদে লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। পন্থের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পর আরও একবার স্যোশাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন এই অভিনেত্রী। ঋষভ পন্থ যে হাসপাতালে ভর্তি, সেই হাসপাতলের ছবি শেয়ার করতেই স্যোশাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার হন ঊর্বশী। এবার মুম্বাই বিমানবন্দরেও ট্রোল হলেন এই বলিউড ডিভা। গোলাপি রঙের শর্ট ড্রেস পরে বিমানবন্দরে হাজির হতেই সবার নজর যায় তার কালো স্টকিংয়ের দিকে। এরপরেই ঊর্বশীর ড্রেস নিয়ে নেটপাড়ায় কাটাছেঁড়া শুরু হয়। তবে তার লুকের জন্য নয়, নেটিজেনদের দাবি তিনি ছেঁড়া স্টকিং পরে বিমানবন্দরে উপস্থিত হয়েছেন। ঊর্বশী রাওতেলা পাপারাৎজিদের ক্যামেরা বন্দি হওয়ার পর সেই ছবি ভাইরাল হয় স্যোশাল মিডিয়ায়। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, 'বলিউডের স্টাররাও বোধয় স্টকিং ছিঁড়ে যাওয়ার পর বদলায় না!' উর্বশীর বলিউড ক্যারিয়ারকে খোঁচা দিয়ে অন্য এক নিটেজেন লিখেছেন, 'স্টকিংটা ততটাই ছেঁড়া যতটা তার ক্যারিয়ারের দুর্দশা।'

সাবেক মিস ইউনিভার্স হওয়াকে কটাক্ষ করে নেটপাড়ার আরেক সদস্য লেখেন, 'ছেঁড়া স্টকিং পরে আজ যাকে দেখা যাচ্ছে, তিনিই নাকি একদিন মিস ডিভা ইউনিভার্স হয়েছিলেন।' ফাটা স্টকিংই তার খুব পছন্দ? সেই জন্যই হয়তো ছেঁড়াটাই পরে চলে এসেছেন। স্যোশাল মিডিয়ায় এমন কটাক্ষেরও শিকার হয়েছেন ঊর্বশী রাউতেলা। নতুন স্টকিং কেনার মতো ক্ষমতা তো রয়েছে তাহলে এই বেহাল দশা কেন? স্যোশাল মিডিয়ায় ঊর্বশীকে নিয়ে তোলা হচ্ছে এমন প্রশ্নও। শুধু তাই নয়, বিমানবন্দরে স্টকিং পরে আসার প্রয়োজনীয়তা নিয়েও নেটিজেনরা একাধিক প্রশ্নের উত্থাপন করেছেন। তবে সোশাল মিডিয়ায় ঊর্বশীর পক্ষেও বেশ কয়েকটি কমেন্ট লক্ষ্য করা গেছে।

উলেস্নখ্য, ঋষভ পন্থের হেলথ আপডেট জানতে যখন মরিয়া গোটা ভারতবাসী তখন স্যোশাল মিডিয়ায় মুম্বাইয়ের কোকিলাবেন হাসাপাতলের ছবি শেয়ার করেন ঊর্বশী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে