শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সেলেনার অনন্য কৃতিত্ব

বিনোদন ডেস্ক
  ২৪ মার্চ ২০২৩, ০০:০০

মার্কিন পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদের পর ভীষণ ভেঙে পড়া আরেক তরুণ পপশিল্পী সেলেনা গোমেজ ধীরে ধীরে আবার ছন্দে ফেরার চেষ্টা করছেন। নতুন নতুন গানের মাধ্যমে আগের সেই আলোচনাও ফিরিয়ে আনার নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন। সেই ধারাবাহিকতায় সেলেনা গোমেজের 'লুজ ইউ টু লাভ মি' মিউজিক স্ট্রিমিং অ্যাপে বিলিয়নস ক্লাব পেস্ন-লিস্টে প্রবেশ করেছে। বুধবার পপ টাইটান 'স্পটিফাই'-এর বিলিয়নস ক্লাবের তালিকায় সর্বশেষ যোগ হলো সেলেনার গানটি। নিজের এই অনন্য কৃতিত্ব শেয়ার করে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই গায়িকা। সম্মানিত বিলিয়নস ক্লাবের নতুন সদস্য হওয়ার বিষয়ে স্পটিফাই-এর ঘোষণার একটি স্ক্রিনশট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'কৃতজ্ঞতা'। তিনি স্টোরিতে নিজের 'লুজ ইউ টু লাভ মি' গানটিও যুক্ত করেছেন।

চলতি সপ্তাহে সেলেনার জন্য এটি দ্বিতীয় চমক ছিল। তার গান 'কাম ডাউন' বিলবোর্ড হট ১০০'তে জায়গা করে নিয়েছে। গানটি এখন চতুর্থ স্থানে রয়েছে। এর আগে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে সেটি শেয়ার করেছিলেন।

এদিকে এর তিন দিন আগেই সেলেনার সাবেক প্রেমিক ও পপতারকা জাস্টিন বিবারের 'জাস্টিস' অ্যালবামের 'ঘোস্ট' গানটি বিলিয়নস ক্লাবে প্রবেশের কৃতিত্ব অর্জন করে। বিলিয়নস ক্লাব পেস্ন-লিস্টের অন্যান্য জনপ্রিয় গানের মধ্যে রয়েছে লাউড লাক্সারি এবং ব্র্যান্ডোর 'বডি', জিম ক্লাস হিরোস এবং অ্যাডাম লেভিনের স্টেরিও হার্টস, বিজারাপ এবং কোভেডোর 'কোভেডো: বিজেআরপি মিউজিক সেশনস, ভলিউম ২', দ্য উইকেন্ড এবং ড্যাফ্‌ট পাঙ্ক-এর 'স্টারবয়', হ্যারি স্টাইলের 'অ্যাজ ইট ওয়াজ' সহ আরও অনেক জনপ্রিয় গান।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় সেলেনা গোমেজের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে বিয়ের সাজে দেখা গেছে সেলেনা গোমেজকে। এই মার্কিন পপ তারকার ছবিগুলোকে ঘিরে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। ভক্তদের মনে প্রশ্ন, তবে কি বিয়ে হয়ে গেছে সেলেনা গোমেজের?

ভাইরাল হওয়া ছবিগুলোতে সেলেনা গোমেজের পরনের সাদা লেস গাউন নজর কেড়েছে সবার। সঙ্গে ফ্লোরাল ওড়না। ঠোঁটে লাল লিপস্টিক।

\হসেলেনা ইনস্টাগ্রামে বিয়ের সাজে আরও কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলোতে অভিনেত্রীকে সহশিল্পী স্টিভ মার্টিন ও মার্টিন শর্টের সঙ্গে দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, 'ক্যাপশন নেই। সাধারণ কর্মমুখর একটি দিন।' ট্যাগ করেছেন 'হুলু' এবং 'ওনলি মার্ডারস'। জানা গেছে, ছবিগুলো সেলেনা গোমেজের 'ওনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং' ওয়েব সিরিজের শুটিংয়ের ছবি। ওয়েব সিরিজটির তৃতীয় সিজনের শুটিংয়ের দৃশ্য এগুলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে