সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অ্যাকশন চরিত্রে প্রশংসিত মানসী প্রকৃতি

বিনোদন রিপোর্ট
  ২৫ নভেম্বর ২০২৩, ০০:০০
মানসী প্রকৃতি

ঢাকাই সিনেমার সম্ভাবনাময়ী অভিনেত্রী মানসী প্রকৃতি। টিভি নাটক এবং সিনেমা মিলে অতি সম্প্রতি ক্যারিয়ারের সুসময় অতিবাহিত করছেন এই অভিনেত্রী। একাধিক টিভি নাটকের সাফল্যের পর এবার সিনেমাতেও সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার চতুর্থ সিনেমা 'যন্ত্রণা'। এর মাধ্যমে প্রথমবার লেডি অ্যাকশন চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এ প্রতিভাবান শিল্পী। পুষ্প চরিত্রের জন্য পাচ্ছেন ইতিবাচক সাড়া। তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ পরিচালিত 'যন্ত্রণা' সিনেমায় আদর আজাদের বিপরীতে অভিনয় করেছেন মানসী প্রকৃতি। সিনেমাটি প্রত্যাশিত সাফল্য না পেলেও মানসী প্রকৃতি অভিনীত অ্যাকশন চরিত্রটি নিয়ে অনেকে অন্তর্জালে তাদের ভালো লাগার কথা জানিয়েছেন।

এদিকে 'যন্ত্রণা' সিনেমা মুক্তির সময়েই প্রকাশ্যে এসেছে এই অভিনেত্রীর চার পর্বের একটি ধারাবাহিক নাটক। নাম 'অহংকারী বউ'। ইমন রাবেক পরিচালিত নাটকটিতে রাখি চরিত্রে অভিনয় করে সর্ব মহলে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন প্রকৃতি। যার প্রমাণ মিলেছে কমেন্ট বক্স ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

এমন দর্শক সাড়ায় উচ্ছ্বসিত প্রকৃতি। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, নাটকটি এতটা সাড়া ফেলবে আশা করিনি। একদিনে মিলিয়ন ভিউ পার হয়েছে। এর প্রতিটি পর্বই মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। কমেন্ট করে দর্শকরা তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। তারা আরও পর্ব চাচ্ছেন। অনেকেই নাটকের শেষটা কিছুতেই মেনে নিতে পারছেন না। কেউ কেউ কমেন্ট করে জানিয়েছেন শেষটা দেখে তারা কেঁদেছেন এবং সেই সঙ্গে রাখি চরিত্রটি তাদের ভাবিয়েছে। এটাই একজন শিল্পীর প্রাপ্তি। সবার ভালোবাসায় মুগ্ধ আমি।' ইউটিউব ঘেটে দেখা গেছে, 'অহংকারী বউ' নাটকটি প্রতিবেদন লেখা পর্যন্ত ৫৫ লাখেরও বেশি দর্শক দেখেছেন। জায়গা করে নিয়েছে ইউটিউব ট্রেন্ডিংয়ে। আর প্রশংসা তো রয়েছেই। বর্তমানে প্রকৃতি অভিনীত 'রং রোড-আদুরী অধ্যায়' ও 'দুই ঘণ্টা দশ মিনিট' নামের সিনেমা দুটি মুক্তির অপেক্ষায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে