শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রথমবার ভৌতিক সিনেমায় কাজল

বিনোদন ডেস্ক
  ১৯ ডিসেম্বর ২০২৩, ০০:০০

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল দেবগন। কয়েকদিন আগে একটি ওটিটি পস্ন্যাটফর্মে চুম্বন দৃশ্যে অভিনয় করে নতুন করে আবার আলোচনায় আসেন কুছ কুছু হোতা হ্যায়সহ অনেক জনপ্রিয় সিনেমার এই তারকা। রোমান্টিক থেকে শুরু করে কোর্টরুম ড্রামা, অ্যাকশন সব ধরনের ছবিতেই দেখা গেছে তাকে। এবার তিনি প্রথমবারের মতো অভিনয় করতে চলেছেন একটি ভূতের ছবিতে। ছবির নাম 'মা'। ছবিটি পরিচালনা করবেন- বিশাল ফুরিয়া। আর প্রযোজনার দায়িত্ব সামলাবেন স্বামী বলিউড তারকা অজয় দেবগন।

ভারতীয় গণমাধ্যমে জানানো হয়েছে, কাজলকে কখনই ভূতের ছবিতে দেখা যায়নি। কাজল তার অভিনয় স্বত্বার এই দিকটাও উন্মোচিত করতে চেয়েছিলেন। অবশেষে সেটার সুযোগ এল। পরিচালক বিশাল ফুরিয়া যখন অভিনেত্রীকে এই ছবি করার জন্য প্রস্তাব দেন, তাকে চরিত্রটি, গল্পটি ব্যাখ্যা করেন তখন সেটা শুনে তিনি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান বলেই জানা গেছে।

সম্প্রতি করণ জোহর পরিচালিত তারকাখচিত সিনেমা 'কাভি খুশি কাভি গাম'-এর ২২ বছর পূর্ণ করল। সেই উপলক্ষে একটি বিশেষ লেখা লিখেছেন অভিনেত্রী। কাজল লিখেছেন, কাভি খুশি কাভি গামের ২২ বছর। অনেক স্মৃতি রয়েছে এই ছবির সঙ্গে। যশ কাকু এই ছবির জন্যই কেবল ফিল্মিস্তান স্টুডিওর নতুন মেকআপ বানিয়েছিলেন, পুরনোগুলোকে রেনোভেট করিয়েছিলেন। শুটিং শুরুর কয়েকদিনের মধ্যেই করণ জোহর অজ্ঞান হয়ে গিয়েছিল ছবির সেটে। এত গরম পড়েছিল।

'কাভি খুশি কাভি গাম' ছবিটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল দর্শকের মাঝে। এই ছবিতে শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন, কারিনা কাপুর, অমিতাভ বচ্চন, জয়া বচ্চনও অভিনয় করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে