শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ডিবি অফিসে অপু বিশ্বাস

বিনোদন রিপোর্ট
  ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০

শেষ হয়েও হলো না শেষ। বরং একের পর পাল্টা আক্রমণে পরিস্থিতি আরও ঘোলাটে হয়ে উঠছে। চিত্রনায়িকা বুবলীর সঙ্গে সঙ্গীতশিল্পী ও গান বাংলা টিভি চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেনের প্রেমের সূত্রে অনেকদিন ধরেই চলছে বিতর্ক। এই বিতর্কের সূত্রপাত, কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক থেকে। এরপরই ফাঁস হয় মুন্নী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের কল রেকর্ড। অভিযোগ ওঠে সম্পাদনা করে কল রেকর্ডে শুধু মুন্নীর কণ্ঠ রাখা হয়। এই কল রেকর্ডে বুবলীর প্রেমের কথা প্রকাশ করেন তিনি। সম্প্রতি দেশের একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন ফারজানা মুন্নী। মুন্নীর এই মন্তব্যের পর ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন অপু বিশ্বাস। ১৭ ডিসেম্বর ভোর ৪টা ৪৬ মিনিটে প্রকাশ করা ভিডিওতে মুন্নীর কথার পাল্টা জবাব দেন এই নায়িকা। লম্বা এই ভিডিও বার্তা মুন্নীর ঘর ভাঙা, বুবলীসহ বিভিন্ন মন্তব্য করেন অপু।

এরপর আবারও শোরগোল পড়ে যায় সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে। সোশ্যাল মিডিয়ার স্ট্যাটাস, ভিডিও বার্তার গন্ডি পেরিয়ে বিষয়টা এবার গড়ালো আইনি পর্যায়েও। চিত্রনায়িকা অপু বিশ্বাসের নামে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) অভিযোগ দিয়েছেন গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস। সেই অভিযোগের ভিত্তিতে অপুকে তলব করেছে ডিবি।

মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান কৌশিক হোসেন তাপস ও অপু বিশ্বাস। ডিবি সূত্রে জানা যায়, দু'জনের মধ্যে কিছু বিষয়ে ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ডিবি কার্যালয়ে এসেছেন তাপস ও অপু বিশ্বাস।

এদিকে গানবাংলা টিভির জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক জানান, কৌশিক হোসেন তাপসের অভিযোগের প্রেক্ষিতে ডিবি কার্যালয়ে অপু বিশ্বাসকে জরুরি তলব করা হয়েছে। গত রোববার তাপস এই অভিযোগ করেন।

কিছু দিন আগে গানবাংলা টিভির চেয়ারপার্সন তথা তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে লেখেন, তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম করছেন। যদিও স্ট্যাটাসটি কিছুক্ষণের মধ্যেই আবার সরিয়ে দেন তিনি। এর কিছু দিন পর মুন্নির সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের আলোচনার মূলে ছিলেন বুবলী। পুরো ঘটনাটি সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে পরিষ্কার করেন তাপস-মুন্নী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে