বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সন্তান না হওয়ার আক্ষেপে কৌশানী

বিনোদন ডেস্ক
  ১১ জানুয়ারি ২০২৪, ০০:০০
সন্তান না হওয়ার আক্ষেপে কৌশানী

টালিউডের লাভ বার্ডস খ্যাত বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছবি আর রিল শেয়ার করেন তারকা কাপল।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বনি-কৌশানী। সেখান থেকেও বনির সঙ্গে বেশ কিছু গস্ন্যামারাস ছবি শেয়ার করেন কৌশানী। তবে বছরের শুরুতে অ্যানিমেল ছবির ট্রেন্ডিং গান জামাল কুদুর তালে একটা মজার রিল শেয়ার করেছেন। যেখানে সবার নজর কেড়েছে তার ক্যাপশন।

কৌশানী লিখেছেন, 'প্রত্যেকের বিয়ে হয়ে বাচ্চা হয়ে যাচ্ছে, আর আমার তো ছেলেবেলাটাই যেন কাটতে চাইছে না। মন থেকে ছোট থাকলেই ভালো থাকা যায়। বন্ধুদের সঙ্গে ছোটবেলায় খেলার সেই মুহূর্তগুলো খুব মনে পড়ছে।'

যে রিলটি কৌশানী শেয়ার করেছেন, সেখানে তারকা তকমা ঘুচিয়ে একেবারে মেয়েবেলার খেলার মুডে দেখা যাচ্ছে। কাজের সব ব্যস্ততাকে দূরে রেখে একটু নিজের মতো করে ছোটবেলায় ফিরে গেছেন। কৌশানীকে শেষ দেখা গেছে রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ আবার প্রলয়ে। ওটিটিতে তার অভিনয় দাগ কেটেছে প্রতিটি দর্শকের মনে।

টলিউডের উজ্জ্বল তারকা তিনি। মূলত মূল ধারার বাণিজ্যিক ছবিতে দেখা যায় কৌশানীকে। প্রথম ছবির হাত ধরেই জনপ্রিয়তা পেয়েছেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। দিন যত গড়িয়েছে, ততই প্রচারের আলোয় আলোকিত হয়েছেন। তবে নিজেকে শুধুমাত্র 'লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশনে'র মধ্যে আটকে রাখেননি। পা রেখেছেন রাজনীতির ময়দানেও। তবে এখনো সেখানে সফল হননি। বাংলা ছবির নায়িকা হিসেবে বরাবরই তিনি চর্চিত। তিনি কৌশানী মুখোপাধ্যায়।

টলিউডে কৌশানীর উত্থানের কাহিনীও বেশ চমকপ্রদ। রুপালি পর্দায় পা রাখার আগে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন কৌশানী। 'সুন্দর হাসি' এবং 'সুন্দর চুল'-এর শিরোপা জুটেছিল তার। এরপরই রুপালি পর্দায় অভিনয়ের সুযোগ আসে তার কাছে।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল পরিচালক রাজ চক্রবর্তীর ছবি 'পারব না আমি ছাড়তে তোকে'। এই ছবির হাত ধরেই টালিগঞ্জে ফিল্মিপাড়ায় পা রাখেন কৌশানী। ছবিতে কৌশানীর বিপরীতে ছিলেন বনি।

এরপর একের পর এক মূল ধারার বাংলা ছবির পরিচিত মুখ হয়ে ওঠেন কৌশানী। বনির পাশাপাশি দেব, জিতের মতো সুপারস্টারের সঙ্গেও কাজ করেছেন কৌশানী। কাজ করেছেন অঙ্কুশের সঙ্গেও। 'কেলোর কীর্তি' ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা গিয়েছিল তাকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে