বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিয়ে করলেন জোভান

বিনোদন ডেস্ক
  ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিয়ে করলেন জোভান

এই সময়ে ছোটপর্দায় যেসব অভিনেতারা ব্যস্ত সময় পার করছেন তাদের অন্যতম ফারহান আহমেদ জোভান। এবার এই ব্যস্ত সময় পার করা কালেই সবাইকে চমকে দিয়ে এ অভিনেতা বিয়ে করেছেন। শুক্রবার ফেসবুকে কনের সঙ্গে একটি ছবি শেয়ার করে জোভান নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেন। ফেসবুক পোস্টের ক্যাপশনে বিয়ের তারিখ যুক্ত করে জোভান লেখেন, '...অ্যান্ড উই বোথ সেইভ আলহামদুলিলস্নাহ, কবুল।'

এর পরই যোগাযোগের চেষ্টা করা হয় জোভানের সঙ্গে। তিনি ফোন রিসিভ করেননি। তবে দেশের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, পাত্রী জোভানের প্রেমিকা। তিনি শোবিজের কেউ নন।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার দুই পরিবারের ভিত্তিতেই পারিবারিকভাবে বিয়ে হয়েছে এ অভিনেতার। এ মাসের শেষ দিকেই যাবতীয় আনুষ্ঠানিকতার আয়োজন রাখা হয়েছে। জোভানের কাছের কয়েকজন বন্ধু জানান, জোভানের স্ত্রীর বাড়ি পুরান ঢাকায়। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের কিছুদিন আগে থেকেই জানাশোনা ছিল দু'জনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। তাৎক্ষণিকভাবে স্ত্রী বা বিয়ের বিস্তারিত জানাতে চাননি এই অভিনেতা।

জোভানের ফেসবুকে কনের সঙ্গে শেয়ার করা ওই সাদাকালো ছবিতে দেখা যাচ্ছে, একটি মেয়ের হাত ধরে উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন তিনি। তার কাছেই ঝাপসা হয়ে আছে মেয়ের মুখ। ছবিতে জোভানকে স্পষ্ট দেখা গেলেও তাদের দু'জনের হাতের কনেকে দেখা যাচ্ছে না।

ছোটপর্দার নির্ভরশীল অভিনেতা জোভান। ২০১১ সালে বিনোদন মাধ্যমে যোগ দেন জোভান। ছোট পর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও। অভিনয়ের সূত্রে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও বিয়ে করলেন বিনোদন মাধ্যমের বাইরের একজনকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে